শিরোনাম
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৯ ০৩:৫৫

কাতারে বাংলাদেশ ব্যাডমিন্টন সোসাইটির টুর্নামেন্ট ডিসেম্বরে

কাতার প্রতিনিধি:

কাতারে বাংলাদেশ ব্যাডমিন্টন সোসাইটির টুর্নামেন্ট ডিসেম্বরে

বাংলাদেশ ব্যাডমিন্টন সোসাইটি কাতারের আয়োজনে বাংলাদেশের বিজয় দিবস ও কাতারের জাতীয় দিবস উপলক্ষে আগামী ২৬-২৭ ডিসেম্বর আল সাদ ইনডোর স্টেডিয়ামে প্রবাসী বাংলাদেশীদের অংশগ্রহণে ব্যাডমিন্টন টুর্নামেন্টের রেজিস্ট্রেশন প্রক্রিয়ার ও অফিসিয়ালি জার্সি উন্মোচন করা হয়েছে।বৃহস্পতিবার রাজধানী দোহার রেডিসন ব্লু হোটেলে অনুষ্ঠান শুরুতে কোরআন তেলাওয়াত করেন অর্থসম্পাদক হাফেজ এইচ এম ওমর ফারুক।

সংগঠনের সভাপতি আলমগীর মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাতারে নিযু্ক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমেদ।সহ-সভাপতি তাফসির উদ্দিনের পরিচালনায় টুর্নামেন্টের কর্মপরিকল্পনা তুলে ধরেন সাধারণ সম্পাদক আশফাক উদ্দিন মামুন, সিনিয়র সহসভাপতি মো. আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল রহমান, বাংলাদেশ স্কুল এন্ড কলেজের পরিচালক আনোয়ার খুরশিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন। এসময় বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সামাজিক-রাজনৈতিক ব্যবসায়ী, গণমাধ্যমকর্মীসহ কমিউনিটির বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

আগ্রহী কাতার প্রবাসী বাংলাদেশীদের আগামী ২০ ডিসেম্বরের মধ্যে পাঁচ ক্যাটাগেরির মধ্যে প্রত্যেক ক্যাটাগরিতে ৭৫ কাতারি রিয়াল অগ্রিম প্রদান করে রেজিস্ট্রেশন করতে হবে। একটি জার্সি ফ্রি দেওয়া হবে। দ্বিতীয় জার্সি নিতে হলে অতিরিক্ত ২০ রিয়াল জমা দিতে হবে। যেসব খেলোয়াড় নিজের নাম জার্সিতে লেখাতে চান তাদের ১০ ডিসেম্বরের মধ্যে রেজিস্ট্রেশন ফরম পূরণ করতে হবে। টুর্নামেন্টে চ্যাম্পীয়ন ও রানার্স আপ এর জন্য আকর্ষণীয় ট্রফি ও নগদ অর্থসহ সার্টিফিকেটের ব্যবস্থা থাকবে। দর্শকদের প্রবেশ সবার জন্য উন্মুক্ত। এছাড়া দর্শকদের জন্য রয়েছে র‌্যাফেল ড্র-এর মাধ্যমে দোহা-ঢাকা-দোহা এয়ার টিকেট ও মোবাইল। টুর্নামেন্টকে সফল করার জন্য রাষ্ট্রদূত ও আয়োজনবৃন্দ প্রবাসী বাংলাদেশীদের প্রতি আহবান জানান কমিউনিটির নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য