শিরোনাম
প্রকাশ : ৮ ডিসেম্বর, ২০১৯ ০৭:২৪
আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৯ ০২:১৭

বাহরাইন প্রবাসী বাংলাদেশিদের সম্মাননা

একরামুল হক টিটু, বাহরাইন থেকে :

বাহরাইন প্রবাসী বাংলাদেশিদের সম্মাননা

বাহরাইনে বসবাসরত বাংলাদেশিদের কল্যাণে বিশেষ সম্মাননা প্রদান করল বাংলাদেশ সমাজ সংগঠন। সংগঠনের কার্যক্রম তরান্বিত ও গতিশীল করনে পূর্বের তুলনায় পরিবর্তনের (দ্যা চেঞ্জ কনসেপ্ট) লক্ষ্যে এ সম্মানান দেওয়া হয়। এছাড়া নানা পদক্ষেপ গ্রহণ করেছে বাহরাইন সরকার কর্তৃক নিবন্ধনকৃত এই সংগঠন।

একই সাথে সাংবাদিকদের সম্মানে সম্মাননা সনদ প্রদান করেন সংগঠনটি। গত ৬ ডিসেম্বর সংগঠনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়গুলো জানিয়ে দেন সমাজের ভারপ্রাপ্ত সভাপতি জহির উদ্দিন বাবর। তিনি তার বক্তব্যে সংগঠনের অতীতের সকল কার্যক্রম ও বর্তমানের অবস্থান তুলেন। সেখানে বিগত দিনগুলোতে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম ফজলুল করিম বাবলুসহ অন্যান্যদের শ্রদ্ধা ভরে স্মরণ করা হয়।

এতে আরও বলা হয়, আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত সদস্য সংগ্রহ কমিটির তত্ত্বাবধানে আজীবন সদস্য, সাধারণ সদস্য, উপদেষ্টা ও সম্মানিত সদস্য সংগ্রহ কার্যক্রম চলবে। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালনে মহাসমাবেশ করা হবে। পরিবর্তন (দ্যা চেঞ্জ কনসেপ্ট) কে ধারণ করে বাংলাদেশ সমাজের কার্যক্রম তরান্বিত করা হবে। এছাড়া বাংলাদেশিদের কল্যাণে দূতাবাসের সহযোগিতায় বাংলাদেশ-বাহরাইনের মধ্যে বিদ্যমান সংকট নিরসনে কাজ করা হবে।

 

এসময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সমাজের মুখপাত্র মিসবাহ আহমদ। এতে উপস্থিত ছিলেন সমাজের সহ-সভাপতি মঞ্জুর আহমদ, সাধারণ সম্পাদক এম এ হাশেম, আজীবন সদস্য মোহাম্মদ শাহজাহান সওদাগর, আকতার হোসেন কাঁচা মিয়া, অভিনাশ পাল, দুলাল দাস, আব্দুস ছাত্তার, সোহেল মিয়া। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোস্তফা কামাল, বিঞ্চু পদদেব, আব্দুল মতিন, আবুল বাশার, সেলিম দঁড়ি, কালাম দঁড়ি, নজরুল ইসলাম নাহিদ, আলহাজ্ব আমির হোসেন, রবিউল ইসলাম, আইয়ূব আলী, নুরুন্নবী, নুর কামাল, রুবেল আহম্মেদ, চাঁন মিয়া প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
close