২ এপ্রিল, ২০২০ ০৯:২৯

সিঙ্গাপুরে করোনায় আরও একজনের মৃত্যু, মোট মৃতের সংখ্যা ৪

অনলাইন ডেস্ক

সিঙ্গাপুরে করোনায় আরও একজনের মৃত্যু, মোট মৃতের সংখ্যা ৪

ফাইল ছবি

সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক রোগীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি ইন্দোনেশিয়ার নাগরিক। তার বয়স ৬৪ বছর। সিঙ্গাপুরে ওয়ার্কপাসে কর্মরত ছিলেন তিনি। গত ৭ দিন আইসিইউতে থাকার পর আজ বৃহস্পতিবার তার মৃত্যু হয়। মৃত ব্যক্তির ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপের সমস্যা ছিল। 

করোনাভাইরাসে এখন পর্যন্ত সিঙ্গাপুরে মৃতের সংখ্যা ৪ জন। গতকাল বুধবার পর্যন্ত সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০০০ জনে। এর মধ্যে ৩০ জন বাংলাদেশি আক্রান্ত হয়েছে। এদের মধ্যে ৪ জন সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন আর বাকিরা চিকিৎসারত অবস্থায় রয়েছে বলে জানিয়েছে সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রনালয়।

এদিকে, করোনায় বাংলাদেশিদের আক্রান্ত হওয়ার সংখ্যা বৃদ্ধি পাওয়ার খবরে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এর মধ্যে একটি ডরমিটরিতে ৬ জন বাংলাদেশি আক্রান্ত হওয়ায় তাদের সাথে থাকা বাকি সবাইকে হোম কোয়ারান্টানে রাখা হয়েছে। 

সিঙ্গাপুর সরকারের পক্ষ থেকে করোনা মোকাবিলায় বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়েছে তার মধ্যে গুরুত্বপূর্ণ ভাবে সামাজিক দূরত্ব বজায় রাখার উপর বেশ কড়া নির্দেশ দেওয়া হচ্ছে এবং যারা এ নির্দেশ মানছেন না তাদের বিরুদ্ধে কঠিন শাস্তি ও কাজের অনুমতি বাতিল করা হচ্ছে।

 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর