শিরোনাম
৬ আগস্ট, ২০২০ ১৪:৪৩

পর্তুগালে নোয়াখালীবাসীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

রনি মোহাম্মদ (লিসবন,পর্তুগাল থেকে)

পর্তুগালে নোয়াখালীবাসীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

দীর্ঘ দিন পর করোনাভাইরাসের প্রকোপ থেকে পর্তুগালের পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়েছে। তাই ঈদের আনন্দ প্রবাসীদের মাঝে ভাগাভাগি করে নিতে বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের আয়োজনে লিসবনে পুনর্মিলনী ও দোয়ার আয়োজন করা হয়েছে। গতকাল বুধবার বাঙালি অধ্যুষিত মাতৃ মনিজে টেস্ট অব লিসবন রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান মাসুদের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ভূঞার পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের প্রচার সম্পাদক মোহন।

ঈদ পুনর্মিলনীতে বক্তব্য রাখেন, বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন অব পর্তুগালের আবদুল মানিক, মাঈন উদ্দিন মাস্টার, তোবারক হোসেন তপু, মো. বিপ্লব, সোহরাব হোসেন সুমন, আশরাফ হোসেন, নাঈম হাসান পাবেল, মিঠু, মো. মহিন উদ্দিন, মো. সাহেদ, টিটু, রানা প্রমুখ। ঈদ পুনর্মিলনীতে উপস্থিত ছিলেন লিসবনে বসবাসরত বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন অব পর্তুগালের শতাধিক প্রবাসী।
 
এছাড়াও ঈদ পরবর্তী উক্ত মিলনমেলায় উপস্থিত সকলকে লন্ডন থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে ঈদ শুভেচ্ছা জানান, সংগঠনের সভাপতি হুমায়ন কবির জাহাঙ্গীর, সিনিয়রসহ সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আবুল বাশার। এ সময় বক্তারা পর্তুগালে আসা নতুনদের পুরাতনের সাথে ঐক্যবদ্ধ হয়ে সেতুবন্ধন তৈরি করে অতীতের ন্যায়ে প্রবাসের মাঝে দেশের সুনাম এবং দেশে প্রবাসের যেকোনো দুর্যোগ সমস্যায় একসাথে কাজ করার আহ্বান জানান।

বিডি প্রতিদিন/এমআই

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর