শিরোনাম
প্রকাশ : ১২ আগস্ট, ২০২০ ১৩:১২

নিউইয়র্কে করোনা টেস্ট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

নিউইয়র্কে করোনা টেস্ট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা (ইনক)-এর উদ্যোগে গত শুক্রবার নর্থ ব্রঙ্কসে করোনা টেস্ট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মঈনুল হক চৌধুরী হেলাল। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী শেফাজ।

প্রায় এক হাজার মানুষের মধ্য মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও পানির বোতল বিতরণ করা হয়। বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত  ১৬৫ জনের করোনা টেস্ট করা হয়। এতে ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার অ্যাটর্নি মঈন চৌধরী অতিথি হিসেবে মাস্ক বিতরণ করেন। 

অনুষ্ঠানে সামগ্রিক পরিস্থিতির আলোকে বক্তব্য রাখেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আহবাব হোসেন চৌধুরী খোকন, মনজুর হোসেন চৌধুরী জগলুল, সহ-সাধারণ সম্পাদক লোকমান হোসেন, প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, কার্যকরী কমিটির সদস্য রোকন হাকিম, মান্না মুনতাসির, সাবেক নিবার্চন কমিশনার আনসার হোসেন চৌধুরী, সাবেক সহ সভাপতি আব্দুল মুসববির ,সাবেক সহ সভাপতি ও নবীগণ জেলা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সাব্বির হোসেন, যুক্তরাষ্ট বিনপি নেতা তারেক আহমেদ, মোহাম্মদ মুক্তাদির হোসেন মোতাহের, সুয়েব আহমেদ, হবিগঞ্জ সদর সমিতির সভাপতি প্রফেসর আব্দুর রহমান, মন্জু ইসলাম ও মিজানুর রহমান প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর