শিরোনাম
প্রকাশ : ১০ মার্চ, ২০২১ ১৮:০১
প্রিন্ট করুন printer

কাতারে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি আশরাফ, সম্পাদক আহাদ

আমিন ব্যাপারী, কাতার প্রতিনিধি

কাতারে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি আশরাফ, সম্পাদক আহাদ
আশরাফ হোসেন ও আবদুল আহাদ চৌধুরী। ফাইল ছবি

কাতারে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ শাখা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। গত বুধবার সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রূপম ও সাধারণ সম্পাদক সাকির মজুমদার স্বাক্ষরিত একটি পত্রে কমিটির অনুমোদন দেওয়া হয়। 

ছাত্রলীগ নেতা আশরাফ হোসেনকে সভাপতি ও বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কাতার শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আহাদ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে কাতার শাখার ২৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির অন্য সদস্য হলেন সিনিয়র সহ-সভাপতি মােস্তাক আহমদ জুয়েল খাঁন। সহ-সভাপতি আব্দুল্লা আল আমিন সায়েল, এমাদুল ইসলাম, কাউছার মিয়া, জাকির আহমদ, তােফায়েল আহমদ মোর্শেদ, জোবেল আহমদ ইনু, মােহাম্মদ হাসান আহমদ, নাজমুল ইসলাম। 

যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক রাসেল, শেখ এ আর মামুন, তােফায়েল আহমদ তুহিন, মাশরুল আহমদ, মাে. ফখরুদ্দীন রাব্বি। সাংগঠনিক সম্পাদক - রফিক মাহমুদ,  শাহরিয়ার আলম, কামরান আহমদ কিবরিয়া, লিংকন দে।

দফতর সম্পাদক রাসেল আহমদ, প্রচার সম্পাদক মাসুম মিয়া। সদস্য ফয়সল আহমদ, আহমেদ হাসান।

অনুমোদিত বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কাতার শাখার সভাপতি আশরাফ হোসেন বলেন, ‌‘বঙ্গবন্ধুর আদর্শকে দ্বারে দ্বারে পৌঁছে দিতেই এ সংগঠনের যাত্রা। আমরা প্রবাসী হলেও দেশমাতৃকার ভালোবাসা আমাদের হৃদয়ে। আমরা প্রবাসেও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংঘবদ্ধভাবে কাজ করতে চাই। এ ছাড়া বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করারও পরিকল্পনা আছে আমাদের।’

সাধারণ সম্পাদক আবদুল আহাদ চৌধুরী বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কাতার শাখা কমিটি অনুমোদন দেওয়ার জন্য কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রূপম, সহ-সভাপতি সাইফুল আহমদ ছফু ও সাধারণ সম্পাদক সাকির মজুমদারসহ কেন্দ্রীয় কমিটির সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘আমরা আমাদের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে, দেশের কল্যাণে কাজ করে যেতে চাই।’

এসময় বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ মালেক ও দোহা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু তাহের চৌধুরীসহ বৃহত্তর সিলেট আওয়ামী যুব পরিবার কাতারের সর্বস্তরের নেতৃবৃন্দদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

এই বিভাগের আরও খবর