শিরোনাম
প্রকাশ : ৩১ মে, ২০২১ ১২:১১
আপডেট : ৩১ মে, ২০২১ ১২:১৫
প্রিন্ট করুন printer

সিডনিতে জন্মভূমি টেলিভিশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

সিডনিতে জন্মভূমি টেলিভিশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
Google News

সিডনির ওয়ারাগাম্বাডেম পিকনিক পার্কে আয়োজন করা হয়েছিল অস্ট্রেলিয়া থেকে সম্প্রচারিত প্রথম ২৪ ঘণ্টার বাংলা টেলিভিশন চ্যানেল জন্মভূমি টেলিভিশনের 'বার্ষিক বনভোজন ২০২১।' শীতের হালকা আমেজ ও চমৎকার আবহাওয়ায় সুন্দর পিকনিক পার্কে এই আয়োজনটি ছিল উপভোগ্য।

অত্যন্ত আনন্দঘন পরিবেশে ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে উপস্থিত অথিতিরা এতে অংশগ্রহণ করেন। এছাড়াও বঙ্গজ ক্রিয়েটিভ মিউজিক প্রোডাকশনের শিল্পীরা সুরের মূর্ছনায় মাতিয়ে রাখেন উপস্থিত অতিথিদের। এই আয়োজনটি পরিচালনা করেন নাইম আবদুল্লাহ, কাজী সামসুল আলম রুবেল ও আবিদা আসওয়াদ। জন্মভূমি টেলিভিশনের পক্ষ থেকে এসময় শিল্পীদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান টেলিভিশনের সিইও রাহেলা আরেফিন।

এবারের বনভোজনের আয়োজনটি স্বল্পপরিসরে জন্মভূমি টেলিভিশন পরিবার ও কিছু আমন্ত্রিত অতিথিদের মধ্যে সীমাবদ্ধ ছিল। বনভোজনে অংশগ্রহণ করেন আবু রেজা আরেফিন, রাহেলা আরেফিন, সৈয়দ আকরাম উল্লাহ, নাইম আবদুল্লাহ, সাখাওয়াত হোসেন বাবু, কাজী সামসুল আলম রুবেল, শিরীন আক্তার মুন্নি, আবিদা আসওয়াদ, ড. ফয়জুল আজিম চঞ্চল, বেলায়েত রবীন, আসওয়াদুল হক বাবু ও কানিতা আহমেদ।

জন্মভূমি টেলিভিশনের চেয়ারম্যান আবু রেজা আরেফিন বলেন, 'আগামী বছর আরও বৃহৎ আকারে বাংলাদেশের আমেজে বনভোজন করবো। আমাদের সকল শুভানুধ্যায়ীদের আগামীতে নিমন্ত্রণ জানানোর ইচ্ছা রয়েছে।'

 

বিডি প্রতিদিন/ অন্তরা কবির

এই বিভাগের আরও খবর