শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০২১ ১২:৫১
প্রিন্ট করুন printer

সিডনিতে বাউ অ্যালামনাই অ্যাসসিয়েশন অস্ট্রেলিয়া'র প্রথম সভা অনুষ্ঠিত

সিডনি প্রতিনিধি

সিডনিতে বাউ অ্যালামনাই অ্যাসসিয়েশন অস্ট্রেলিয়া'র প্রথম সভা অনুষ্ঠিত
Google News

সিডনির ইঙ্গেলবার্নে গত ২০ জুন 'বাউ অ্যালামনাই অ্যাসসিয়েশন অস্ট্রেলিয়া'র নব নির্বাচিত কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি, কৃষিবিদ ড. আনোয়ারুল বকশীর স্বাগত বক্তব্যের মাধ্যমে সকাল ১০টায় সভার কার্যক্রম শুরু হয়। 

সাধারণ সম্পাদক কৃষিবিদ আব্দুল ওয়ারেস বাবুলের পরিচালনায় নির্ধারিত এজেন্ডার উপর আলোচনায় উপস্থিত সদস্যরা তাদের মতামত প্রদান করে তা বাস্তবায়নের নানা পদক্ষেপ গ্রহণ করেন। কমিটির প্রকাশনা সম্পাদক কৃষিবিদ জিয়াউল হক বাবলু ক্যানবেরা থেকে ভার্চুয়াললি কিছু সময়ের জন্য সভায় অংশগ্রহণ করেন ও উপস্থিত সদস্যদের  মতামতের সাথে একাত্মতা প্রকাশ করেন। 

কার্যকরী কমিটির সভায়, এসোসিয়েশনের সংবিধান পর্যালোচনা ও পরিপূর্ণ সংবিধান প্রণয়নে সাব-কিমিটি গঠন, সদস্য সংগ্রহ, তহবিল পর্যালোচনা ইত্যাদি এজেন্ডাভিত্তিক আলোচনায় উপস্থিত সদস্যরা  স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে মতামত প্রদান করেন। এছাড়াও এসোসিয়েশনের ভবিষ্যৎ কর্মকাণ্ড পরিচালনায় বিভিন্ন পদক্ষেপ আলোচনা করে সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

সভায় উপস্থিত কমিটির অন্যান্যরা কৃষিবিদ এম এ জলিল, কৃষিবিদ সামসুজ্জামান পান্না, কৃষিবিদ আবুল সরকার, কৃষিবিদ নজরুল ইসলাম, কৃষিবিদ ড. লাভলি রহমান, কৃষিবিদ খন্দকার মালিক সাফি জাকি, কৃষিবিদ নুরুন নাহার সুস্মিতা, কৃষিবিদ ড. আবুল কালাম আজাদ, কৃষিবিদ ড. আসাদুজ্জামান সেলিম, কৃষিবিদ কবির চৌধুরী রুবেল, কৃষিবিদ সত্যজিত সাহা প্রমুখ তাদের মূল্যবান বক্তব্য ও মতামত প্রদান করেন। 

পরিশেষে সভায় অংশগ্রহণ ও প্রাণবন্ত আলোচনার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে দুপুর সাড়ে ১২টায় সভাপতি ড. আনোয়ারুল বকশী সভার সমাপ্তি ঘোষণা করেন।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর