৩০ আগস্ট, ২০২১ ১০:০৪

ফোবানার ‘কোটপিন‌’ দেওয়া হলো হোস্ট কমিটির কর্মকর্তাদের

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

ফোবানার ‘কোটপিন‌’ দেওয়া হলো হোস্ট কমিটির কর্মকর্তাদের

উত্তর আমেরিকায় ‘ফোবানা’র  ৩৫তম বাংলাদেশ সম্মেলনের প্রস্তুতি পর্বে হোস্ট কমিটির শীর্ষ কয়েকজন কর্মকর্তাকে ‘ফোবানার লোগো’ (কোটপিন) প্রদান করেন নির্বাহী কমিটির চেয়ারপার্সন জাকারিয়া চৌধুরী। রবিবার অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে এসব কোটপিন সরবরাহ করা হয়।

নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে ডাইভার্সিটি প্লাজায় ‘মুন লাইট গ্রীল’ এ জাকারিয়া চৌধুরী ফোবানার লোগো পরিয়ে দেন হোস্ট কমিটির কনভেনর জি আই রাসেল, সদস্য সচিব শিব্বীর আহমেদ, সিনিয়র কো-কনভেনর পারভিন পাটোয়ারি, প্রধান পৃষ্ঠপোষক কবির পাটোয়ারি এবং শিল্পী ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এনামুল হককে। এ সময় সংক্ষিপ্ত এক বক্তব্যে জাকারিয়া চৌধুরী বলেন, করোনা মহামারি থেকে স্বাভাবিক জীবনে ফেরার ক্ষেত্রে ফোবানা সম্মেলনের গুরুত্ব অপরিসীম। সে আলোকে সবকিছু ঢেলে সাজানো হচ্ছে। প্রবাস প্রজন্মের সম্পৃক্ততার পাশাপাশি মূলধারার রাজনীতিকদেরও বিপুল সমাগমের চেষ্টা চলছে।

উল্লেখ্য, এই সম্মেলন হবার কথা লেবার ডে উইকেন্ড তথা সেপ্টেম্বরের ৩, ৪ ও ৫ তারিখে। কিন্তু করোনার তাণ্ডব অব্যাহত থাকায় তা নভেম্বরে পিছিয়ে নেওয়া হয়েছে। ৩৪ বছর আগে এই সিটি থেকেই ফোবানার যাত্রা শুরু হয়েছে। সেই প্রথম ফোবানার বেশ ক’জন কর্মকর্তাও এবারের সম্মেলনে স্মৃতিচারণ করবেন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর