৪ নভেম্বর, ২০২১ ১২:১০

কাতারে মাহবুব আলী খান স্মরণে দোয়া মাহফিল

কাতার প্রতিনিধি

কাতারে মাহবুব আলী খান স্মরণে দোয়া মাহফিল

বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী ও নৌবাহিনীর প্রধান রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সিলেট বিভাগ জাতীয়তাবাদী পরিবার কাতারের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কাতার বিএনপির সহ সভাপতি মোঃ আব্বাস উদ্দিনের সভাপতিত্বে ও যুবনেতা মোঃ সেলিম খানের পরিচালনায় দোয়া ও আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবনেতা সিরাজুল ইসলাম সেবুল। 

দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার বিএনপির সহ সভাপতি ইসমাইল মন্সুর, জিয়া পরিষদের সভাপতি মকসুদ আহমেদ লেবু, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, সহ অর্থ সম্পাদক শাহদাত হোসেন হ্রদয়, ক্রীড়া সম্পাদক রিয়াজ উদ্দিন, 
তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফনি ভূষন দাস, সমাজ কল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন সাজু, সহ মিডিয়া বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, মামুরা শাখা বিএনপির সভাপতি ফজল কবির।

এছাড়াও উপস্থিত ছিলেন কাতার যুবদলের প্রস্তাবিত সাধারণ সম্পাদক এম আমিনুল ইসলাম সুমন, স্বেচ্ছাসেবক দল নেতা রফিক খান, যুবনেতা নাজমুল হোসেন লিমন ভূইয়া, ছায়েদ আহমদ, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রব, যুবনেতা জুবের আহমেদ আসিফ, কামরুজ্জামান ইমরুল, স্বেচ্ছাসেবক দল নেতা রহিম বাদশা, সলিম আহমেদ সলিম, ইকবাল আহমেদ।

আরো উপস্থিত ছিলেন জিসাস সভাপতি মুক্তার তালুকদার, সিনিয়র সহ সভাপতি এম আই লিমন, জাহাঙ্গীর আলম, নাহিদ খান, মোঃ রতন ও সাইফুল ইসলামসহ যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল ও জিসাসের অন্যান্য নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর