শিরোনাম
২৭ নভেম্বর, ২০২১ ০৩:৪৭

ওমানে এনআরবি সিআইপি এসোসিয়েশনকে সংবর্ধনা

হুমায়ুন কবির, ওমান

ওমানে এনআরবি সিআইপি এসোসিয়েশনকে সংবর্ধনা

ওমান থেকে ৫ জন এনআরবি সিআইপি এসোসিয়েশনের কার্যকরী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নাগরিক সংবর্ধনার আয়োজন করে বাংলাদেশ দূতাবাস মাস্কাট। ওমানের রাজধানী মাস্কাটের একটি পাঁচ তারকা হোটেলে আয়োজন করা হয় এ সংবর্ধনা অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মিজানুর রহমান ও রাষ্ট্রদূত জাপান, কোরিয়া, শ্রীলংকা এবং কন্সুল জেনারেল সিঙ্গাপুরসহ বিভিন্ন দেশ থেকে আগত এনআরবি সিআইপি এসোসিয়েশনের নেতৃবৃন্দ। 

বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানসহ দেশটির বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং বিভিন্ন প্রতিষ্ঠানসমূহের কর্মকর্তাগণ সহ কমিউনিটির গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। অনুষ্ঠানের প্রধান অতিথি রাষ্ট্রদূতসহ বক্তাগণ অ্যাসোসিয়েশনের কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।

সিআইপিদের সম্মানে এতো বড় আয়োজন করায় এনআরবি সিআইপি এসোসিয়েশনের সভাপতি মাহতাবুর রহমান ও সংগঠনটির সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরী সিআইপি অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে রাষ্ট্রদূত মিজানুর রহমান ও লেবার কাউন্সিলর মেজর হুমায়ুন কবির, ভিসা অ্যান্ড পাসপোর্ট উইং কর্মকর্তা রওশন আরা পলিসহ দূতাবাসের সকল কর্মকর্তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর