১৮ ডিসেম্বর, ২০২১ ১২:২৫

বিজয় দিবস উপলক্ষে মালদ্বীপ আওয়ামী লীগের আলোচনা সভা

এমরান হোসেন তালুকদার, মালদ্বীপ

বিজয় দিবস উপলক্ষে মালদ্বীপ আওয়ামী লীগের আলোচনা সভা

বিজয় দিবস উপলক্ষে মালদ্বীপ আওয়ামী লীগের আলোচনা সভা

বিজয় দিবস উপলক্ষে ১৭ ডিসেম্বর (শুক্রবার) মালদ্বীপের রাজধানী মালের তিন তারকা হোটেল জেন-এর হলরুমের অডিটরিয়ামে, বাংলাদেশ আওয়ামী লীগ মালদ্বীপ শাখার উদ্যোগে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে আওয়ামী লীগ মালদ্বীপ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক নূরে আলম রিন্টুর সঞ্চালনায় সংগঠনের সভাপতি দুলাল মাদবরের সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ মালদ্বীপ শাখার প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ কমিউনিটি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি মির সাইফুল ইসলাম মাস্টার।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংক অব মালদ্বীপের সাবেক সি ইউ সৈয়দ বারিক উল্লাহ, আওয়ামী লীগ মালদ্বীপ শাখার সাধারণ সম্পাদক দুলাল হোসেন ও প্রবাসী শিক্ষক শফিকুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত শেষে শুভেচ্ছা বক্তব্য রাখেন আওয়ামী লীগ মালদ্বীপ শাখার সাংগঠনিক সম্পাদক এম কে আর শেখ কামাল, আনিচুর রহমান, সহ-সভাপতি ফয়েজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি ছাদেক হাজী।

আলোচনা সভায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান। সেই সাথে কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন জাতির শ্রেষ্ঠ সন্তানদের যাদের মহান আত্মত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে চলেছে এবং তার নেতৃত্বেই অর্জিত হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ।  পরে স্থানীয় নীল দরিয়া শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে নৈশ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর