৩১ মার্চ, ২০২৩ ০৬:৫৫

পর্তুগাল আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা ও ইফতার

রনি মোহাম্মদ, লিসবন

পর্তুগাল আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা ও ইফতার

পর্তুগাল আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা ও ইফতার

পর্তুগালের রাজধানী লিসবনের বাঙালি অধ্যুষিত টেস্ট অব লিসবন রেস্টুরেন্টে পর্তুগাল আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অুনষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন তিলাওয়াত ও শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালনের পর শুরু হয় আলোচনা সভা।

পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা, যুগ্ম সম্পাদক ইমরান হোসেন ভূঁইয়া, দপ্তর সম্পাদক জাকির হোসাইন, অর্থ সম্পাদক আলিম উদ্দিন, যুবলীগ নেতা তানভীর আলম জনি, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক কৌশিক ও পর্তুগাল ছাত্রলীগের সহ সভাপতি নোমান প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা সোয়েব মিয়া, প্রচার সম্পাদক রেজাউল বাসেত, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক বিল্লাল রেজা, শিল্প বিষয়ক সম্পাদক ডালিম খান, সহ আইন বিষয়ক সম্পাদক ইসমাইল জুয়েল, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, সেতুবাল আওয়ামী লীগের আহ্বায়ক হারুন অর রশিদ, মোস্তাফিজ, সাব্বির, মিজান, লোকমান হোসেন, আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা খ.ই.ফাহাদ, মানিক, আহসান সরকার, সাইফুল জনি, শামস, সজীব, সাহেদ বিন সুলতান ও ছাত্রলীগ নেতা একরাম রেজা প্রমুখ।

ইফতার পূর্বে পবিত্র রমজান মাসে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের শান্তি কামনা, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা ও মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন হারুন উর রশীদ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর