শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৪ নভেম্বর, ২০১৮ ২২:৫৩

ওয়েস্ট ইন্ডিজ এখন চট্টগ্রামে

ক্রীড়া প্রতিবেদক

ওয়েস্ট ইন্ডিজ এখন চট্টগ্রামে

দুই টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-২০ ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে গতকাল বিকালে ঢাকায় পা রাখেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। অবশ্য দলটির পুরো স্কোয়াড আসেনি। অধিনায়ক জেসন হোল্ডারকে ছাড়া ১০ সদস্য গতকাল ঢাকায় পা রেখে উড়ে গেছেন চট্টগ্রামে। হোল্ডার ভারতের মাটিতে খেলার সময় কাঁধে ব্যথা পান। এজন্য চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে হোল্ডারকে। সুস্থ হয়ে দলে ফিরলেও শুধু খেলতে পারবেন টি-২০ সিরিজ। ক্যারিবীয়দের সফর শুরু হবে ১৮, ১৯ নভেম্বর চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে দুদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলে। ২২-২৬ নভেম্বর প্রথম টেস্ট জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৩০ নভেম্বর-৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট মিরপুর স্টেডিয়ামে। এরপর ৯ ও ১১ ডিসেম্বর দুটি ওয়ানডে মিরপুরে এবং ১৪ ডিসেম্বর তৃতীয় ওয়ানডে সিলেট স্টেডিয়ামে। টি-২০ সিরিজ শুরু ১৭ ডিসেম্বর সিলেটে। শেষ দুটি ওয়ানডে ২০ ও ২২ ডিসেম্বর মিরপুর স্টেডিয়ামে।         

দুদিনের প্রস্তুতি ম্যাচের জন্য যে স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি, সেখানে নেতৃত্ব দিবেন পেসার রুবেল হোসেন। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট অভিষেক হওয়া মো. মিথুনও রয়েছেন স্কোয়াডে। এছাড়া উল্লেখযোগ্য মুখ সৌম্য সরকার, ফজলে মাহমুদ রাব্বি, শফিউল ইসলাম ও নাজমুল ইসলাম শান্ত।  

স্কোয়াড : রুবেল হোসেন, সৌম্য সরকার, জাকির হোসেন, মিজানুর রহমান, ফজলে মাহমুদ রাব্বি, এবাদত হোসেন চৌধুরী, সাদমান ইসলাম, নাজমুল ইসলাম শান্ত, নাঈম হাসান, শফিউল ইসলাম, রবিউল হক, মো. মিথুন ও রিয়াসাদ আহমেদ।


আপনার মন্তব্য