Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:১৬

চেনা রূপে শেখ রাসেল

শাহ্ দিদার আলম নবেল, সিলেট

চেনা রূপে শেখ রাসেল
চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে উল্লসিত শেখ রাসেলের ফুটবলাররা -বাংলাদেশ প্রতিদিন

অনেক নাটকীয়তা শেষে সিলেটকে নিজেদের হোম ভেন্যু করেছিল শেখ রাসেল ক্রীড়া চক্র লি.। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সিলেটকে ভেন্যু তালিকায় রাখা না রাখা নিয়ে দ্বিধায় ছিল। স্থানীয় আয়োজকরাও এখানে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের ম্যাচ আয়োজনে রাজি ছিলেন না। সব ছাপিয়ে সিলেটই হয় শেখ রাসেলের ভেন্যু। আর নিজেদের এই হোম ভেন্যুতে জয়ের ধারা ধরে রেখেছে শেখ রাসেল। আগের ম্যাচে ড্র করে ঘরের মাঠে শেখ রাসেলকে দেখা গেছে চেনারূপেই

গতকাল সন্ধ্যায় বিপিএলের ষষ্ঠ রাউন্ডের ম্যাচে সিলেট জেলা স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীকে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচের একমাত্র গোলটি করেছেন মো. খালেকুজ্জামান।

কাল সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হওয়া ম্যাচের প্রথম ভাগ ছিল উত্তেজনাহীন। অনেকটা ম্যাড়ম্যাড়ে ফুটবল খেলেছে উভয় দল। এর মধ্যে যে কয়েকবার আক্রমণ হয়েছে, সেগুলোও শেষ পর্যন্ত ব্যর্থতার ঝুলি খুঁজে নেয়। ম্যাচের ৫ মিনিটে উড়ে আসা বলে মাথা লাগিয়েছিলেন শেখ রাসেলের তরিকুল ইসলাম জুলফিকার। তবে দারুণ সেই হেড যায় পোস্টের ঠিক ওপর দিয়ে। ২২ মিনিটে আজিজভ আলিশার ফ্রি কিক চট্টগ্রাম আবাহনীর পোস্টের গা ঘেঁষে বাইরে চলে যায়। পরের মিনিটে আক্রমণে যায় আবাহনী। ডান দিক থেকে মমদু বাহের জোরালো শট পোস্টের ঠিক বাইরে দিয়ে যায়। ৩৫ মিনিটে সুবিধাজনক স্থানে থেকেও দলকে এগিয়ে নিতে ব্যর্থ হন শেখ রাসেলের আজিজভ আলিশার। বিপলু আহমেদের কাছ থেকে পাওয়া বলে ঠিকভাবে মাথা ছোঁয়াতে পারেননি এই উজবেকিস্তানি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে গোলের জন্য আক্রমণ ধার বাড়ায় উভয় দল। ম্যাচের ৪৯ মিনিটে আজিজভ আলিশার দারুণ শট ঠেকিয়ে দেন চট্টগ্রাম আবাহনীর গোলরক্ষক নেহাল। ম্যাচের ৬৬ মিনিটে আসে কাক্সিক্ষত সেই গোল। মাঝ মাঠ থেকে ইয়ামিন আহমেদ চৌধুরী মুন্নার বাড়ানো বল ধরে চট্টগ্রাম আবাহনীর ডিফেন্সকে ফাঁকি দিয়ে জোরালো শটে গোল করেন মো. খালেকুজ্জামান। এরপর আক্রমণ-পাল্টা আক্রমণ হলেও গোল পায়নি কোনো দল। এই জয়ে পাঁচ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠল শেখ রাসেল। আগের ম্যাচে তারা সাইফ স্পোর্টিংয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করে।


আপনার মন্তব্য