শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১২ নভেম্বর, ২০১৯ ২৩:০৮

ফরহাদ রেজার ৬ উইকেট

ক্রীড়া প্রতিবেদক

ফরহাদ রেজার ৬ উইকেট

আগের দিন ৭ উইকেট নিয়েছিলেন রুবেল হোসেন। গতকাল ৬ উইকেট নিলেন ফরহাদ রেজা। ৪ উইকেট নিয়েছেন আবদুর রাজ্জাকও। তারপরও ফল আসেনি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খুলনা ও রাজশাহী বিভাগের ম্যাচে।

প্রথম দুই দিন বৃষ্টি বিঘ্নিত থাকায় শেষ ম্যাচ জাতীয় লিগের কোনো ম্যাচেই ফল হয়নি। বগুড়ায় অনুষ্ঠিত রংপুর ও ঢাকার বিভাগের ম্যাচেও ফল হয়নি। ড্র হয়েছে বরিশালে অনুষ্ঠিত চট্টগ্রাম বিভাগ ও বরিশাল বিভাগের ম্যাচ এবং রাজশাহীতে অনুষ্ঠিত ঢাকা মেট্রো ও সিলেটের মধ্যকার ম্যাচও।

গতকাল সেঞ্চুরি করেছেন মার্শাল আইয়ুব। সিলেটের বিরুদ্ধে চট্টগ্রামের হয়ে এই ব্যাটসম্যান খেলেছেন ১৬৩ রানের ইনিংস। ৬ উইকেটে ৩৯৫ রান করে মেট্রো, লক্ষ্য তাড়া করতে নেমে সিলেট ৪ উইকেটে ১৮৭ রান করতেই দিনের খেলা শেষ। ম্যাচ ড্র।

মিরপুরে ফরহাদ রেজার দাপুটে বোলিংয়ে প্রথম ইনিংসে ২০১ রানে অলআউট হয় খুলনা। ৫০ রানে পিছিয়ে থাকা রাজশাহী ম্যাচ ড্র করেছে মিডল অর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায়। ৭ উইকেটে ১৯১ রান করেছে তারা। ৪ উইকেট নিয়েছেন আবদুর রাজ্জাক।

জিততে পারেনি রংপুর বিভাগও।

গতকাল ২৭১ রানে ইনিংস ঘোষণা করে তারা। ১৬১ রানে অপরাজিত ছিলেন নাসির হোসেন। ২৮৪ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ঢাকা ৪ উইকেট হারিয়ে ১৭৬ রান করতেই দিনের খেলা শেষ। অপরাজিত ৮০ রানের ইনিংস খেলেছেন রকিবুল হাসান।


আপনার মন্তব্য