শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০ ০০:০০ টা
ওয়ার্নারের ঘরে কোহলির ভক্ত!

স্যরি, ওয়ার্নার!

‘মজা করার জন্য নয়, সত্যি সত্যিই বলছি, আমাদের মেজো মেয়ে পছন্দ করে বিরাট কোহলিকে। তার প্রিয় তারকা কোহলি।’

ক্রীড়া ডেস্ক

স্যরি, ওয়ার্নার!

ভারতের অধিনায়ক বিরাট কোহলি যে ক্রিকেটবিশ্বে রোল মডেল -তা তো ওপেন সিক্রেট! তরুণ ক্রিকেটাররা কোহলিকে অনুসরণ করেন এটা নতুন কিছু নয়। খেলার ধরন, তার স্কিল-অনুশীলন সব কিছু মিলেই ভারতীয় দলপতি নিজেকে অনুকরণীয় অবস্থানে নিয়ে গেছেন। তাই বলে অস্ট্রেলিয়ান গ্রেট ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের সন্তানও তার বাবার পরিবর্তে কোহলিকে পছন্দ করবেন?

হ্যাঁ, ওয়ার্নারের মেজো মেয়ে কোহলিরই ভক্ত। এ কথা মিডিয়ার সামনে বলেছেন ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার। তিনি বলেন, ‘মজা করার জন্য নয়, সত্যি সত্যিই বলছি, আমাদের মেজো মেয়ে পছন্দ করে বিরাট কোহলিকে। তার প্রিয় তারকা কোহলি।’

ক্যান্ডিস সেই ভিডিও টুইটারে আপলোড করে স্ট্যাটাসে লিখেছেন ‘স্যরি, ওয়ার্নার!’

২৭ নভেম্বর শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ। প্রথমে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ, তারপর তিনটি টি-২০। সব শেষে হবে টেস্ট সিরিজ। ভারতীয় দল এখন অস্ট্রেলিয়ায়। আইপিএল শেষে সংযুক্ত আরব আমিরাত থেকে তারা সরাসরি চলে গেছে।

ওয়ানডে ও টি-২০ সিরিজ খেললেও টেস্টের পুরো সময় অস্ট্রেলিয়ায় থাকতে পারবেন না কোহলি। সন্তানসম্ভবা স্ত্রী আনুশকা শর্মার পাশে থাকতে প্রথম টেস্ট খেলার পরই তিনি ভারতে ফিরবেন।

টেস্টে পুরো সময় কোহলির না থাকাটা যে অস্ট্রেলিয়ার জন্য অনেক বড় সুবিধা তা অসি অধিনায়ক টিম পেইনের কথাতেই পরিষ্কার। ‘কোহলি খুবই মজার একজন মানুষ। যদিও খেলার মধ্যে তাকে আমি পছন্দ করি না। তবে একজন দর্শক হিসেবে যখন খেলা দেখি তখন তার ব্যাটিং আমার খুবই ভালো লাগে। তার ব্যাটিং দেখার মতো। আমি মন্ত্রমুগ্ধ হয়ে তার ব্যাটিং দেখি। তবে মাঠে যখন নামব তখন চিন্তা থাকবে অন্যরকম। চেষ্টা থাকবে যত দ্রুত আউট করা যায় তাকে।’

এই রকম আরও টপিক