বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আমরা চমৎকার ব্যাটিং করেছি : সাকিব

ক্রীড়া প্রতিবেদক

আমরা চমৎকার ব্যাটিং করেছি : সাকিব

আম্পায়ার গাজী সোহেলের সঙ্গে তর্ক করছেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। ঘটনাটি গতকাল বিপিএলের প্রথম ম্যাচের। রংপুর রাইডার্সের টার্গেট তাড়া করতে বরিশালের দুই ওপেনার যখন ব্যাটিংয়ে নামেন, তখন রংপুর অধিনায়ক নুরুল হাসান ব্যাটারদের অবস্থান দেখে বোলার পরিবর্তন করেন। এটা নিয়েই আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন সাকিব ছবি : রোহেত রাজীব

প্রথম ম্যাচে ফরচুন বরিশাল অধিনায়কত্বের দায়িত্ব দিয়েছিল মেহেদী হাসান মিরাজের কাঁধে। তারপর ফ্র্যাঞ্চাইজি থেকে জানিয়ে দেওয়া হয়েছিল তাদের দলের নির্দিষ্ট কোনো অধিনায়ক নেই। ম্যাচ বাই ম্যাচ ক্যাপ্টেন বাছাই করা হবে এবং ম্যাচের আগে তা জানিয়ে দেওয়া হবে। কিন্তু গতকাল ফরচুন বরিশাল সূত্রে জানা যায়, এখন থেকে তাদের ক্যাপ্টেন সাকিব আল হাসান। বিপিএলের পরের সব ম্যাচেই নেতৃত্ব দেবেন তিনি। আর অধিনায়কত্ব পাওয়ার প্রথম ম্যাচেই নাটক সৃষ্টি হলো। রংপুরের বিরুদ্ধে ম্যাচের দ্বিতীয় ইনিংসে মাঠে গিয়ে আম্পায়ারের সঙ্গে তর্কাতর্কি করতে দেখা যায় সাকিবকে।

তবে নাটকীয় ঘটনার পরও গতকাল বরিশালকে ৬ উইকেটে দারুণ এক জয় এনে দিয়েছেন। এমন ম্যাচে ব্যাটে-বলে দাপট দেখিয়েছে সাকিব আল হাসানের দল। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ক্যাপ্টেন বলেন,  ‘আমরা এ ম্যাচে দারুণ খেলেছি। আমাদের ব্যাটাররা চমৎকার ব্যাটিং করেছেন। মিরাজ এবং ইব্রাহিমের পার্টনারশিপটা খুবই গুরুত্বপূর্ণ ছিল।’ এ ম্যাচে বরিশালের ছয় ব্যাটসম্যান বাইশগজে গেলেও অধিনায়ক সাকিব ব্যাট করতে মাঠে নামেননি। মেহেদী হাসান মিরাজ বললেন, তাদের টিম পরিকল্পনা এমনই ছিল।

সর্বশেষ খবর