শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

টিকিটের জন্য লম্বা লাইন

ইমরান এমি, চট্টগ্রাম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে আজ। নগরীর সাগরিকার জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম দিনের ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-ফরচুন বরিশাল। ম্যাচটি শুরু হবে বেলা ২টায়। সন্ধ্যা ৭টায় খুলনা টাইগার্স মোকাবিলা করবে রংপুর রাইডার্সের।

গতকাল নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে গিয়ে দেখা গেছে, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্স ম্যাচটি মাঠে বসে দেখার জন্য তরুণ-তরুণীরা লম্বা লাইনে দাঁড়িয়ে আছেন টিকিটের অপেক্ষায়। পাশাপাশি বিটাক মোড়ের কাছে সাগরিকা টিকিট কাউন্টার থেকেও টিকিট সংগ্রহ করেছেন ভক্তরা।

এরই মধ্যে নিজেদেরকে ঘরোয়াভাবে প্রস্তুত করে তুলছেন খেলোয়াড়রা। গতকাল জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্র্যাকটিস করেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, খুলনা টাইগার্স, ফরচুন বরিশাল, রংপুর রাইডার্স এবং এম এ আজিজ স্টেডিয়ামে ঢাকা ডমিনেটর্স, সিলেট স্ট্রাইকার্স  ও কুমিল্লা ভিক্টোরিয়ানসের ক্রিকেটাররা।

চট্টগ্রাম পর্বে আরও ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। তার মধ্যে আগামীকাল কুমিল্লা ভিক্টোরিয়ানস-ফরচুন বরিশাল দুপুর  দেড়টায় ও সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-ঢাকা ডমিনেটর্স। একদিন বিরতি দিয়ে সোমবার দুপুর দেড়টায় ঢাকা ডমিনেটর্স-সিলেট স্ট্রাইকার্স ও সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-কুমিল্লা ভিক্টোরিয়ানস।

মঙ্গলবার দুপুর দেড়টায় খুলনা টাইগার্স-রংপুর রাইডার্স ও সন্ধ্যা সাড়ে ৬টায় কুমিল্লা ভিক্টোরিয়ানস-সিলেট স্ট্রাইকার্স। ফের এক দিন বিরতি দিয়ে বৃহস্পতিবার দুপুর দেড়টায় কুমিল্লা ভিক্টোরিয়ানস-ঢাকা ডমিনেটর্স ও সন্ধ্যা সাড়ে ৬টায় ফরচুন বরিশাল-রংপুর রাইডার্স।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর