শিরোনাম
৩ মে, ২০১৬ ১৯:২৭

বিজ্ঞাপনে স্বর্ণজয়ী মাবিয়া

প্রেস বিজ্ঞপ্তি

বিজ্ঞাপনে স্বর্ণজয়ী মাবিয়া

বিজ্ঞাপনচিত্রে কাজ শুরু করলেন সাফ গেমসে স্বর্ণ পদক জয়ী মাবিয়া আক্তার সীমান্ত। রবিবার ঢাকার প্রাণ-আরএফএল কার্যালয়ে মাবিয়া আক্তারের সঙ্গে প্রাণ এগ্রো লিমিটেডের এ বিষয়ে চুক্তি স্বাক্ষর হয়। তিনি 'রান এনার্জি বার' এর বিজ্ঞাপনে কাজ করবেন।

১২তম সাফ গেমসের আসরে নারীদের ভারত্তোলনে মাবিয়া আক্তার ৬৩ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণপদক জিতে দেশের জন্য গৌরব বয়ে আনেন।

মাবিয়া বলেন, প্রাণ- এর সঙ্গে প্রথমবারের মতো কাজ করব। আশা করছি কাজটা উপভোগ্য হবে।

অনুষ্ঠানে প্রাণ এগ্রো লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার তোষণ পাল বলেন, 'রান এনার্জি বার, থামব না আর' -স্লোগানকে সামনে রেখে আমরা ভোক্তাদের জন্যে পুষ্টিকর ও সুস্বাদু এই সিরিয়াল বার নিয়ে এসেছি। গ্লুকোজ, বাদাম, মধু, তিল, মুড়ি, কাজু বাদাম ও কিসমিস দিয়ে তৈরি এ সিরিয়াল বার ভোক্তাদের ক্লান্তি দূর করতে সহায়তা করবে।

আগামী ৭ ও ৮ মে কুষ্টিয়ার বিভিন্ন স্থানে 'রান এনার্জি বার' এর বিজ্ঞাপনচিত্রের শুটিং হবে। বিজ্ঞাপনচিত্রে মাবিয়ার তারুণ্যের গুণকেই ফুটিয়ে তোলা হবে। মাবিয়া অভিনীত নতুন এ বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করবেন নাফিস রেজা। বিজ্ঞাপনচিত্রে কাজ করার পাশাপাশি আগামী এক বছর 'রান এনার্জি বার' এর বিভিন্ন প্রচারণামূলক কার্যক্রমেও মাবিয়া যুক্ত থাকবেন বলে অনুষ্ঠানে জানানো হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রাণ এগ্রো লিমিটেডের অ্যাসিস্টান্ট ব্র্যান্ড ম্যানেজার সিফাত আহমেদ ও বিজ্ঞাপন নির্মাতা নাফিস রেজা।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর