৪ মে, ২০১৭ ০৯:২৬

ট্রিপাথির ব্যাটে কলকাতাকে হারিয়ে তিনে পুণে

অনলাইন ডেস্ক

ট্রিপাথির ব্যাটে কলকাতাকে হারিয়ে তিনে পুণে


আইপিএলে গতকালের রাতের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ৪ উইকেটে হারিয়ে পয়েন্ট তালিকায় তিন উঠে এসেছে রাইজিং পুণে সুপারজায়ান্টস। এদিন প্রথমে ব্যাট করে পাণ্ডে, যাদব ও গ্রান্ডহোমের ত্রিশোর্ধ্ব রানের ওপর ভর করে ১৫৫ রান করে কলকাতা। জবাবে রাহুল ট্রিপাথির অর্ধশতকের ওপর ৪ বল আর ৪ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌছে যায় পুণে।

কলকাতার হয়ে এদিনও ব্যর্থ হয় ওপেনিংয়ে নামা সুনীল নারাইন। রান পাননি অধিনায়ক গৌতম গম্ভীর।স্কোয়াডে ছিলেন না দলের অন্যতম সেরা ব্যাটসম্যান রবিন উথাপ্পা। উপেক্ষিত ছিলেন সাকিব আল হাসানও। এর ফল পড়ে ম্যাচেও ফলাফলে। ৫৫ রানেই ৫ উইকেট হারানো কলকাতা শেষ পর্যন্ত যে ১৫৫ রান করতে সক্ষম হয় তাতে বড় অবদান গ্রান্ডহোম ও সুরিয়াকুমার যাদবের।

জবাব দিতে নেমে অজিঙ্কা রাহানে, স্টিভেন স্মিথ, বেন স্টোকস ও ধোনির মতো বিশ্বসেরা ব্যাটসম্যানরা দ্রুত সাজঘরে ফিরলেও এক প্রান্ত আগলে রেখে দলকে জয়ের পথে রাখেন রাহুল ট্রিপাথি। ৯৩ রানের (৯ চার ও ৭ ছয়) ঝলমলে ইনিংস খেললেও অবশ্য জয় নিয়ে মাঠ ছাড়া হয়নি তার। জয় থেকে মাত্র ৬ রান দূরে থাকতে সাজঘরে ফেরন তিনি। তবে বাকি পথটা সহজেই পেরিয়ে যান তার পরের ব্যাটসম্যানরা। কলকাতা হয়ে ক্রিক ওয়াকস সর্বোচ্চ ৩টি উইকেট লাভ করেন।

বিডি-প্রতিদিন/০৩ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর