শিরোনাম
প্রকাশ : ২১ জুলাই, ২০১৯ ১৭:৩৩

নিউজিল্যান্ডের ব্যাটিং কোচ থাকছেন না ম্যাকমিলান

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডের ব্যাটিং কোচ থাকছেন না ম্যাকমিলান

নিউজিল্যান্ডের ব্যাটিং কোচ হিসেবে ক্রেইগ ম্যাকমিলানের পাঁচ বছরের মেয়াদ বিশ্বকাপের পর শেষ হয়েছে। কিন্তু ৪২ বছর বয়সী সাবেক এই কিউই ব্যাটসম্যান চুক্তি বৃদ্ধিতে রাজী হননি। বিশ্বকাপে টানা দু’বার রানার্স-আপ হবার মধ্য দিয়ে নিউজিল্যান্ডের ব্যাটিং কোচ হিসেবে সফলভাবেই মেয়াদ শেষ করলেন ম্যাকমিলান।

মেয়াদ শেষের পরপরই ম্যাকমিলান টুইট করে জানিয়েছেন পুরো দলের সাথে কাজ করতে পেরে তিনি অত্যন্ত গর্বিত। একইসাথে তিনি ব্ল্যাক ক্যাপসদের বিশেষ একটি গ্রুপ হিসেবে আখ্যায়িত করেছেন। 

টুইটারে ম্যাকমিলান লিখেছেন, ‘ব্ল্যাক ক্যাপসদের সাথে আমার ব্যাটিং কোচের সময় শেষ হয়ে গেছে। বিভিন্ন খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের সাথে দীর্ঘ ৫ বছর কাজ করতে পারাটা যে কতটা গর্বের তা আমি অনুভব করেছি। তারা সত্যিকার অর্থেই যে একটি বিশেষ গ্রুপ তা সর্বোচ্চ পর্যায়ে খেলার মাধ্যমে প্রমাণ করেছে। একইসাথে নিউজিল্যান্ডকে গর্বিত করেছে।’

চলতি বছরের ফেব্রুয়ারিতে ম্যাকমিলান তার সিদ্ধান্ত জানিয়েছিলেন। নিউজিল্যান্ডের ব্যাটিং ইউনিটকে শক্তিশালী করে গড়ে তুলতে তিনি সর্বাত্মক সহযোগিতা করেছেন। ম্যাকমিলানের বিদায়ে ব্ল্যাক ক্যাপাসদের পক্ষ থেকে অবশ্য বদলী কারো নাম ঘোষণা করা হয়নি।

প্রায় এক দশকের আন্তর্জাতিক ক্যারিয়ারে নিউজিল্যান্ড জাতীয় দলের হয়ে ম্যাকমিলান ৫৫টি টেস্ট, ১৯৭টি ওয়ানডে ও আটটি টি-২০ ম্যাচ খেলেছেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর