Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০১৯ ১২:৫৯

দিবালার দুই মিনিটে দুই গোলে জুভেন্টাসের স্বস্তির জয়

অনলাইন ডেস্ক

দিবালার দুই মিনিটে দুই গোলে জুভেন্টাসের স্বস্তির জয়
সংগৃহীত ছবি

ঘরের মাঠে লোকোমোটিভ মস্কোর রক্ষণে একচেটিয়া চাপ ধরে রেখেও কাজের কাজ হচ্ছিল না কিছুই। দলের প্রয়োজনের মুহূর্তে নিজেকে মেলে ধরলেন পাওলো দিবালা। দুই মিনিটে দুবার জালে বল পাঠিয়ে গড়ে দিলেন পার্থক্য। স্বস্তির এই জয়ে চ্যাম্পিয়ন্স লিগে জয়ের ধারা ধরে রাখলো জুভেন্টাস।

রাশিয়ান ক্লাবকে তাদের রক্ষণেই অধিকাংশ সময় ব্যস্ত রেখেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদোরা। কিন্তু প্রতিপক্ষের গোলরক্ষক গুইলহের্মেকে তেমন কঠিন কোনো পরীক্ষায় ফেলতে পারছিলেন না। উল্টো ৩০তম মিনিটে স্ট্রাইকার অ্যালেকশেই মিরানচুকের হাফ-ভলিতে দুর্দান্ত গোলে এগিয়ে যায় সফরকারী দল। 

প্রথমার্ধেই একবার গোল শোধের সুযোগ পেয়েছিল জুভেন্টাস। কিন্তু পাওলো দিবালার গোল ফাউলের দায়ে বাতিল করে দেন রেফারি। বিরতির পর ফের জুভেন্টাসের দুর্দান্ত সব আক্রমণ প্রতিহত হয় প্রতিপক্ষের রক্ষণে। এর মাঝেও অবশ্য দুটি গোলের সহজ সুযোগ নষ্ট করেন বদলি খেলোয়াড় গঞ্জালো হিগুয়েন।

ম্যাচের ফলাফল নিয়ে যখন চিন্তায় জুভেন্টাস সমর্থকরা, ঠিক সেসময় স্বস্তি ফেরানো গোলটি করেন দিবালা। ৭৭তম মিনিটে প্রথম গোলের ঠিক দুই মিনিটের মাথায় আলেক্স সান্দ্রোর চেষ্টা গুইলহের্মে প্রতিহত করলেও নিজের পায়ে বল পেয়ে পুরো অ্যালিয়েঞ্জ অ্যারেনাকে আনন্দে ভাসিয়েছেন আর্জেন্টাইন তারকা।

এই নিয়ে ৩ ম্যাচে ২ জয় ও ১ ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘ডি’র শীর্ষে উঠে এলো জুভেন্টাস। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে দুইয়ে আছে অ্যাতলেতিকো মাদ্রিদ। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য