শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১২:১৮
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১২:৩২

সৌম্যর বিয়েতে মারামারি, আটক ২

অনলাইন ডেস্ক

সৌম্যর বিয়েতে মারামারি, আটক ২

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকারের বিয়েতে মারামারির ঘটনা ঘটেছে। গতকাল বুধবার দিবাগত রাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তিনি। বিয়ের অনুষ্ঠানেই মোবাইল চুরিকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। জানা গেছে, রাত ১০টায় অভিজাত খুলনা ক্লাবে দুই পরিবারের মিলনমেলার ভিড়ে সৌম্যর বাবা, বন্ধু অলিসহ বর যাত্রীদের ছয়টি মোবাইল চুরি হয়। পরে দুই চোরকে আটক করা হয়।

সৌম্য সরকারের মামা স্বদেশ কুমার সরকার বলেন, ভিড়ের মধ্যে গেট থেকে ঢোকার সময় দ্বীনবন্ধু মিত্রের মোবাইল চুরি হয়ে যায়। এরপর সৌম্যর বাবা, বন্ধু অলিসহ বর যাত্রীদের ছয়টি মোবাইল চুরি হয়। চোরদের হাতে নাতে ধরে ফেললে খুলনা ক্লাবের কর্মচারীরা আমাদের ওপর হামলা করেন। এ ঘটনাটি খুলনা ক্লাব কর্তৃপক্ষ ও পুলিশ প্রথমেই আমলে নিলে বরযাত্রীতে এসে আমাদের মার খেতে হতো না।

প্রত্যক্ষদর্শীরা বলেন, মোবাইল চুরি হওয়ার পর হারানো মোবাইল নম্বরে কল দেন সৌম্যের স্বজনরা। তখন একজনের কাছে মোবাইল বেজে উঠে। তাকে আটক করে তল্লাশি করে তার কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ নিয়ে গণ্ডগোলোর সূত্রপাত হয়।
ঘটনার পর খুলনা ক্লাবে পুলিশ মোতায়েন করা হয়।

সদর থানার ওসি আসলাম বাহার বুলবুল জানান, মোবাইল চুরিকে কেন্দ্র করে খুলনা ক্লাবের স্টাফ ও বরযাত্রীর লোকদের সঙ্গে ঝগড়া হয়েছে। দুই চোর থানায় আটক রয়েছে। তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য