শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ০৬:৩০
আপডেট : ১ এপ্রিল, ২০২০ ০৯:৩৫

করোনা যুদ্ধে আফ্রিদির পাশে দাঁড়িয়ে যে বার্তা দিলেন যুবরাজ

অনলাইন ডেস্ক

করোনা যুদ্ধে আফ্রিদির পাশে দাঁড়িয়ে যে বার্তা দিলেন যুবরাজ
ফাইল ছবি

ক্রিকেটকে বিদায় জানানোর পর থেকেই সমাজের নানান উন্নয়নমূলক কাজে পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহিদ আফ্রিদিকে দেখা গেচছে। করোনা মোকাবিলায় শহিদ আফ্রিদি পাকিস্তানে গরীব মানুষকে জীবাণুনাশক সাবান, ত্রাণ সামগ্রী এবং খাবার দিয়ে সাহায্য করে যাচ্ছেন। এ ঘটনা সামনে আসতে ভারতের সাবেক স্পিনার হরভজন সিং প্রথমে শহিদ আফ্রিদির পাশে দাঁড়িয়ে ট্যুইট করে মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছিলেন। এবার আফ্রিদির পাশে দাঁড়ালেন আরেক ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং।

শহিদ আফ্রিদিকে প্রশংসায় ভাসিয়ে যুবরাজ ট্যুইট করে লিখছেন, 'পরখ করার সময় এখনই। এক অন্যের পাশে দাঁড়ানোর সময়ও এখনই।' শাহিদ আফ্রিদিকে ট্যাগ করেই যুবরাজ লিখছেন, 'আমি তাকে সমর্থন করছি। আর করোনার সঙ্গে মোকাবিলা করার জন্য আফ্রিদির প্রয়াসকে আমি কুর্নিশ জানাই।' এই পোস্টেই আবার হরভজন সিংকেও ট্যাগ করেছেন যুবি।

এর আগে শহিদ আফ্রিদির এমনতর মানবকল্যাণের কাজের জন্য তার ভূয়সী প্রশংসা করেছিলেন ভারতের সাবেক তারকা বোলার হরভজন সিং। ট্যুইটারে শহিদকে হরভজন লিখেছিলেন, 'মানবকল্যাণের জন্য অসাধারণ কাজ করছে আফ্রিদি। ঈশ্বর আমাদের সকলের মঙ্গল করুন। অনেক শক্তি দিক তোমাকে।'

অন্যদিকে, শহিদ আফ্রিদির পাশে দাঁড়িয়েছেন তারই দলের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম আক্রম। তবে পাকিস্তানে করোনা মোকাবিলায় এক যোদ্ধার মতোই কাজ করে যাচ্ছেন প্রাক্তন পেসার ওয়াকার ইউনুসের স্ত্রী, যিনি পেশায় একজন ডাক্তার। ট্যুইটারে নিজের স্ত্রীর প্রশংসা করে গোটা বিশ্বজুড়ে করোনা মোকাবিলায় যে সব ডাক্তাররা কর্তব্যে অবিচল, তাদেরকেও স্যালুট জানিয়েছেন ওয়াকার।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য