শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০২০ ১৫:০১

করোনার জেরে ইংল্যান্ডের ভারত সফর স্থগিত

অনলাইন ডেস্ক


করোনার জেরে ইংল্যান্ডের ভারত সফর স্থগিত

বিসিসিআই'র তরফ থেকে কোনও ঘোষণা করা না হলেও সেপ্টেম্বরের ইংল্যান্ড ক্রিকেট দলের ভারত সফর সম্ভবত হচ্ছে না। সম্প্রতি এক সাক্ষাৎকারে এক সিনিয়র বোর্ড কর্মকর্তা সিরিজ স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছেন। একইসঙ্গে ভারতে করোনা যে ভয়াবহ আকার ধারণ করেছে তাতে আগামী মাসে নিউজিল্যান্ড ‘এ’ দলের সফরও স্থগিত করতে চলেছে বিসিসিআই, এমনটাই জানিয়েছেন তিনি।

সেপ্টেম্বর শেষদিকে ভারত সফরে এসে তিনটি ওয়ানডে এবং তিনম্যাচের টি-২০ সিরিজ খেলার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। আগামী শুক্রবার বিসিসিআই অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে ভারতীয় ক্রিকেট দলের ফিউচার ট্যুর এবং প্রোগ্রাম নিয়ে আলোচনা হবে। সেই বৈঠকের পরেই ইংল্যান্ড সিরিজ নিয়ে স্থগিতাদেশ সরকারিভাবে ঘোষণা করা হবে। 

তার আগে  ওই বোর্ড কর্মকর্তা জানিয়েছেন, সেপ্টেম্বর মাসের শেষদিকে ইংল্যান্ডের এদেশে ছ’টি ম্যাচ (৩টি ওয়ান-ডে এবং ৩টি টি-২০) খেলতে আসার কথা ছিল। বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে নিশ্চিতভাবে ইংল্যান্ড ভারত সফরে আসছে না। আমার মনে হয় শুক্রবার অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে ফিউচার ট্যুর প্রোগ্রাম নিয়ে আলোচনার পরেই সরকারিভাবে এ বিষয়ে ঘোষণা করা হবে। আগস্টে নিউজিল্যান্ড এ দলের ভারত সফরও সম্ভবত হচ্ছে না।’ 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসির


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর