৯ আগস্ট, ২০২০ ০৮:৪৫

মোহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানকে ধর্ষণ ও খুনের হুমকি

অনলাইন ডেস্ক

মোহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানকে ধর্ষণ ও খুনের হুমকি

ফাইল ছবি

আবারও খবরের শিরোনামে ভারতীয় দলের ক্রিকেটার মোহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। এবার হাসিনকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে বলে তার অভিযোগ। ভারতীয় দলের পেসার মোহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান সবসময়ই আলোচনায় থাকেন। কিছুদিন শামির সঙ্গে তার দাম্পত্য কলহ নিয়ে অনেক চর্চা ছড়ায়। কেউ কেউ হাসিনের ব্যক্তিগত কিছু আচরণ নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন। তবে এর আগে কখনই তাকে ধর্ষণ, খুনের হুমকি দেওয়ার মতো অভিযোগ সামনে আসেনি।

ঘটনার সূত্রপাত গত ৫ অগাস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পূজা নিয়ে। ওই দিন ভূমি পূজা নিয়ে স্যোশাল মিডিয়ায় তার ব্যক্তিগত অভিমত দেন ক্রিকেটার শামির স্ত্রী হাসিন জাহান। স্যোশাল মিডিয়ায় খুবই সাদামাটা একটি পোস্ট করেন তিনি। কোনওরকম উসকানি ছাড়াই সব ধর্মাবলম্বীদের প্রতি শ্রদ্ধা দেখিয়েছিলেন হাসিন। একইসঙ্গে রাম মন্দির তৈরির জন্য হিন্দু সম্প্রদায়ভুক্ত মানুষজনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন।

এরপরই একজন মুসলিম নারী হয়ে কী করে হাসিন হিন্দুদের রাম মন্দির তৈরির জন্য অভিনন্দন জানালেন তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। অকথ্য গালিগালাজের সঙ্গেই হাসিনকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় রীতিমতো নিরাপত্তহীনতায় ভুগতে শুরু করেছেন হাসিন জাহান। সাহায্য চেয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে।

সোশাল মিডিয়ায় হাসিন লেখেন, ‘৫ আগস্ট, যখন অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পূজা হয়েছিল, আমি দেশের সকল হিন্দু সমাজকে অভিনন্দন জানাই। কারণ হিন্দু সমাজও মুসলিম সমাজের উৎসবে আমাদের অভিনন্দন জানায়। তবে কিছু উগ্রপন্থী হতাশাগ্রস্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় আমাকে গালাগালি, খুন এবং ধর্ষণের হুমকি দিয়েছিল।’

 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর