শিরোনাম
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০২০ ১০:২৭
আপডেট : ২৫ অক্টোবর, ২০২০ ১১:৪৩

নিজেদের মধ্যে প্রতিযোগিতা উপভোগ করছেন রুবেল

অনলাইন ডেস্ক

নিজেদের মধ্যে প্রতিযোগিতা উপভোগ করছেন রুবেল
ফাইল ছবি

বিসিবি প্রেসিডেন্টস কাপ টুর্নামেন্টের মধ্য দিয়ে দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছে বাংলাদেশের ক্রিকেটাররা। তাই মাঠে সবাই চেষ্টা করছেন নিজেকে উজাড় করে দিতে। তবে এই টুর্নামেন্টে দেখা গেছে পেস বোলারদের দাপট। কারণ সর্বোচ্চ উইকেট শিকারির তালিকার প্রথম পাঁচজনই পেসার।

তিন দলের পেসাররাই দারুণ সফল এই টুর্নামেন্টে। বাংলাদেশ দলের অন্যতম পেসার রুবেল হোসেন জানালেন, প্রতিযোগিতা যত বেশি হবে তত উপকৃত হবে বাংলাদেশ দল। একই সঙ্গে নিজেদের মধ্যে এই প্রতিযোগিতা দারুণ উপভোগ করছেন বলেও জানালেন অভিজ্ঞ এই পেসার। 

তিনি জানান, খুব ভালো সাইন। প্রত্যেকটা পেস বোলার প্রত্যেকটা ক্রিকেটারই অনেক কষ্ট করেছে মহামারির সময়। সেটার ফল এখন খুব ভালোভাবে পেস বোলাররা পাচ্ছে।

রুবেল বলেন, আমার কাছে মনে হয় প্রতিযোগিতা থাকলে খুব ভালো বাংলাদেশ দলের জন্য। কারণ প্রতিযোগিতা থাকলে একটা পেস বোলার যখন জাতীয় দলে খেলবে, দেখবে তার পেছনে ভালো ভালো পেস বোলার আছে। তখন তার পারফরম্যান্স বা সবকিছুই একটু ভিন্ন হবে।

তিনি আর বলেন, আমি খুব উপভোগ করি, প্রতিযোগিতা থাকলে খুব ভালো লাগে। সবার জন্য ভালো একটি টুর্নামেন্ট ছিল। এটা আন্তর্জাতিক সিরিজে ভালো করতে উৎসাহ দেবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর