শিরোনাম
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০২০ ১২:০৭

রিয়াল বেতিসকে হারিয়ে জয়ের ধারায় ফিরল অ্যাথলেটিকো মাদ্রিদ

অনলাইন ডেস্ক

রিয়াল বেতিসকে হারিয়ে জয়ের ধারায় ফিরল অ্যাথলেটিকো মাদ্রিদ

লা-লিগায় জয়ের ধারায় ফিরল অ্যাথলেটিকো মাদ্রিদ। নিজেদের মাঠে রিয়াল বেতিসের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে রোজি ব্লাঙ্কোরা। 

চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের উদ্বোধনী ম্যাচে বায়ার্নের কাছে চার গোল খেয়ে দিশেহারা দিয়াগো সিমিওনের দলটা। অ্যাথলেটিকোর জন্য প্রয়োজন ছিল সেই ক্ষত ভোলানো। ওয়ান্ডা মেট্রোপলিটনে সুয়ারেজরা মুখোমুখি জায়ান্ট কিলার রিয়াল বেতিসের। 

দু’দলের মুখোমুখি হওয়া লড়াইয়ে ৪৭ ম্যাচে ২২ জয় নিয়ে এগিয়ে রোজি ব্লাঙ্কোরা। নিজেদের মাঠে এই ম্যাচটা তাই কঠিন ছিল না মোটেও। কিন্তু প্রথমার্ধে লুই সুয়ারেজ-হোয়াও ফেলিক্সদের এলোমেলো ফুটবল স্কোর এনে দিতে পারেনি দিয়াগো সিমিওনেকে। ফলাফল গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যেতে হয় দুই দলকে।

অ্যাথলেটিকো ম্যাচে ফেরে দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটে। ৪৬ মিনিটে হারমোসোর পাস থেকে নিখুঁত নিশানাবাজী লরেন্তোর। ১-০ গোলে এগিয়ে যায় রোজি ব্ল্যাঙ্কোরা।

১ গোল পেয়ে নির্ভার দলটা এরপর আক্রমণ করেছে বেশ। কিন্তু বেতিসের রক্ষণদুর্গ চিড়তে পারেনি ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটে। যোগ করা সময়ে লিগে নিজের চতুর্থ গোল করেন লুইস সুয়ারেজ। তাতে ২-০ গোল নিয়ে টেবিলে ২ নম্বরে উঠে এল তারা। দিয়াগো সিমিওনের ওপরে আছে কেবল রিয়াল মাদ্রিদ।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর