শিরোনাম
প্রকাশ : ৪ জানুয়ারি, ২০২১ ১৩:৩১
প্রিন্ট করুন printer

সিডনি টেস্টের আগে ভারতীয় দলে সুখবর

অনলাইন ডেস্ক

সিডনি টেস্টের আগে ভারতীয় দলে সুখবর
ফাইল ছবি

সিডনিতে তৃতীয় টেস্টের আগে ভারতীয় দলের জন্য সুখবর। রবিবার ভারতীয় দলের সদস্যদের শারীরিক সুস্থতা নিয়ে শঙ্কা কাটাতে করোনার নমুনা পরীক্ষা করা হয়। আর সেই টেস্টে প্রত্যেকের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

রোহিত-পন্থসহ যে পাঁচ ক্রিকেটারের বিরুদ্ধে করোনার স্বাস্থ্যবিধি না মানার অভিযোগ উঠেছিল, তাদের রিপোর্টও নেগেটিভ এসেছে। এমনটাই জানানো হয়েছে ভারতীয় বোর্ডের তরফ থেকে।

অস্ট্রেলিয়া সফরে যাওয়ার পর থেকে গত এক সপ্তাহ বোধহয় সবচেয়ে কঠিন ছিল ভারতীয় দলের জন্য। বর্ষবরণের দিন বিতর্কে জড়ায় পাঁচ ভারতীয় ক্রিকেটারদের নাম। মেলবোর্নের এক রেস্তরাঁয় খেতে গিয়ে করোনার স্বাস্থ্যবিধি ভাঙার অভিযোগ ওঠে রোহিত শর্মা, ঋষভ পন্থ, শুভমন গিলদের বিরুদ্ধে।

ভারতীয় বোর্ড এই বিতর্কে খেলোয়াড়দের পাশে দাঁড়ালেও কড়া বিবৃতি দেয় ক্রিকেট অস্ট্রেলিয়া। এমনকি অজি মন্ত্রীরাও মুখ খোলেন। কড়া সমালোচনায় ভারতীয় ক্রিকেটারদের বিদ্ধ করে অজি সংবাদমাধ্যমও। এক মাসে আগে কোহলি-পাণ্ডিয়াও করোনাবিধি ভেঙেছেন বলে অভিযোগ করা হয়।

তবে তৃতীয় টেস্টের আগে ভারতীয় ক্রিকেটারদের মনোসংযোগে চিড় ধরানোর লক্ষ্যেই এই কাজ করছে অজি মিডিয়া, এমনটাই দাবি করেন ক্রীড়া বিশেষজ্ঞরা। এরপরই অবশ্য বোর্ড জানিয়ে দিয়েছে, ৩ জানুয়ারি ভারতীয় টেস্ট দলের যাবতীয় সদস্য এবং সাপোর্ট স্টাফদের আরটিপিসিআর টেস্ট হয়েছে। আর প্রত্যেকের রিপোর্টই নেগেটিভ এসেছে।

সূত্র : সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য