শিরোনাম
প্রকাশ : ৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৫১
আপডেট : ৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:৩৩
প্রিন্ট করুন printer

অবশেষে উইকেটের দেখা পেল টাইগাররা

অনলাইন ডেস্ক

অবশেষে উইকেটের দেখা পেল টাইগাররা

চট্টগ্রাম টেস্টের ৫ম ও শেষ দিনে প্রথম উইকেটের দেখা পেল টাইগাররা। তৃতীয় সেশনের প্রথম ওভারেই ক্রিজে থিতু হওয়া এনক্রুমা বোনারকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘরে ফেরান তাইজুল ইসলাম। এর আগে রিভিউ নিয়ে বোনার বেঁচে গেলেও এবার আর রিভিউ নেননি। আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ২৪৫ বলে ৮৬ রান। তার আউটের মাধ্যমে ভাঙে চতুর্থ উইকেটে গড়া ২১৬ রানের জুটি।

এর আগে অধিনায়ক মুমিনুল হকের দশম সেঞ্চুরি, মেহেদী হাসান মিরাজের পুনরায় আগ্রাসন এবং শেষ বিকালে ওয়েস্ট ইন্ডিজের লড়াইয়ে ফেরার চেষ্টা- একবাক্যে এই ছিল চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনের সারসংক্ষেপ। শেষ দিনে জয়ের জন্য বাংলাদেশের দরকার আরও ৭ উইকেট এবং ওয়েস্ট ইন্ডিজের লাগবে ২৮৫ রান।

এমন সমীকরণ মাথায় নিয়ে রবিবার শুরু হয় চট্টগ্রাম টেস্টের ৫ম ও শেষ দিনের খেলা। এদিন, ৩ উইকেটে ১১০ রান নিয়ে দিন শুরু করে ক্যারিবিয়ানরা। গতকাল শনিবার ৩৭ রানে অপরাজিত থাকা মায়ার্স সেঞ্চুরি করেছেন। ১৭৮ বলে মুস্তাফিজুর  রহমানকে চার মেরে অভিষেক টেস্টেই সেঞ্চুরির রেকর্ডে নাম লেখান।

সংক্ষিপ্ত স্কোর: প্রথম ইনিংস- বাংলাদেশ: ৪৩০, ওয়েস্ট ইন্ডিজ: ২৫৯; দ্বিতীয় ইনিংস- বাংলাদেশ:  ২২৩/৮, দ্বিতীয় ইনিংস-ওয়েস্ট ইন্ডিজ:  ৯৯ ওভারে ২৭৭/৪  (ব্ল্যাকউড ০*, মায়ার্স ১২১*)  


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর