শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ০৮:২০
প্রিন্ট করুন printer

ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে নেই বুমরা

অনলাইন ডেস্ক

ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে নেই বুমরা
ফাইল ছবি

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে টিম ইন্ডিয়া। আগামী ৪ মার্চ থেকে আহমেদাবাদেই হবে সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট। কিন্তু এই টেস্টে খেলতে নামার আগেই বিপাকে ভারতীয় দল। কারণ সিরিজের শেষ ম্যাচে পাওয়া যাবে না জাসপ্রীত বুমরাকে। ব্যক্তিগত কারণে তিনি শেষ টেস্ট থেকে সরে দাঁড়ালেন। 

গতকাল শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিসিসিআইয়ের পক্ষ থেকে বিবৃতি দিয়ে বুমরার সরে দাঁড়ানোর কথা ঘোষণা করা হয়। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছে, ব্যক্তিগত কারণের জন্য শেষ টেস্ট থেকে অব্যাহতি চেয়ে বোর্ডের কাছে আবেদন করেছিলেন বুমরা। তার সেই আবেদন মঞ্জুরও করা হয়েছে। ফলে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে থাকবেন না জাসপ্রীত। দলে নতুন কাউকে অন্তর্ভুক্ত করা হচ্ছে না।
 
এর আগে, ভারত-ইংল্যান্ড সিরিজে প্রথম টেস্ট খেললেও দ্বিতীয় টেস্টে বিশ্রাম দেওয়া হয়েছিল বুমরাকে। চেন্নাইয়ে সিরিজের দ্বিতীয় ম্যাচটিতে তার জায়গায় দলে এসেছিলেন মোহম্মদ সিরাজ। পরবর্তীতে দিন-রাতের টেস্টে ফের একবার প্রথম একাদশে সুযোগ পান বুমরা। কিন্তু প্রথম ইনিংসে কেবল ৬ ওভারই বল করেছিলেন ২৭ বছর বয়সি এই পেস বোলার। এরপর আর বল করার সুযোগ পাননি। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর