শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ১৭:১৯
প্রিন্ট করুন printer

বার্তামেউ গ্রেফতার শুনে কোম্যান আঁতকে উঠেছিলেন

অনলাইন ডেস্ক

বার্তামেউ গ্রেফতার শুনে কোম্যান আঁতকে উঠেছিলেন
রোনাল্ড কোম্যান

আগামী মাসে বার্সেলোনার প্রেসিডেন্ট নির্বাচনের মাধ্যমে দায়িত্বে আসবেন নতুন কেউ। জোসেপ মারিও বার্তামেউয়ের সময় বার্সার দায়িত্ব পাওয়া রোনাল্ড কোম্যানের চাকরির সুতোয়ও তাই টান পড়বে বলে খবর।

তবে কোম্যান বলছেন, তার যদি চাকরি না থাকে সমস্যায় পড়ে যাবে বার্সা। এসময় সাবেক বার্সা প্রেসিডেন্ট বার্তামেউ গ্রেফতার হয়েছেন শুনে চিৎকার দিয়েছিলেন বলেও জানান তিনি।

কোম্যান বলেন, 'আমার কোন প্রার্থীর সঙ্গে এখনও কথা হয়নি। নির্বাচন শেষ হওয়ার পরে প্রেসিডেন্টের সঙ্গে আমার বসতে হবে। ক্লাব নিয়ে তারা কী পরিকল্পনা করছেন সেটা শুনতে হবে। বার্সার সঙ্গে আমার এখনও এক বছরের চুক্তি আছে। সুতরাং বার্সায় যদি আমার ভবিষ্যত না থাকে তাহলে সমস্যা হয়ে যাবে।'

বার্সার দায়িত্ব নিয়ে ভালো-খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন কোম্যান। অর্থের কারণে নামি-দামি কোন ফুটবলার তিনি আনতে পারেননি। লিওনেল মেসি-জেরার্ড পিকেদের সঙ্গে তাই তরুণ এক দল নিয়ে এগোচ্ছেন কোম্যান। দলে মেসি ছাড়া নেই তেমন গোল স্কোরার।

তবে লিগে কাতালানদের শুরুটা ভালো না হলেও পরে ঘুরে দাঁড়িয়েছে তারা। জমিয়ে তুলেছে শিরোপা লড়াই। মেসির পায়ে ফুটেছে গোলের ফুল। তবে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে বিদায়ের শঙ্কায় আছে তার দল। পিএসজির কাছে ঘরের মাঠে প্রথম লেগে হেরেছে ৪-১ গোলে। সব মিলিয়ে কোম্যানের ভবিষ্যত নিয়ে কিছুই বলা যাচ্ছে না।

এছাড়া সাবেক বার্সা প্রেসিডেন্ট বার্তামেউয়ের গ্রেফতার হওয়া নিয়ে কোম্যান বলেন, 'খবরটা শুনে আমি আঁতকে উঠেছিলাম। আমি বার্তামেউ এবং অস্কার গুরুকে ভালো করে চিনি। তাদের সঙ্গে আমার ভালো সম্পর্ক। তাদের গ্রেফতার হওয়ার খবর শুনে তাই খারাপ লেগেছে। বার্তামেউ আমার কাছে সব সময়ই একজন আলাদা ব্যক্তিত্ব।'

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য