৮ মার্চ, ২০২১ ০২:০৫

টানা ২১ ম্যাচ পর সিটির জয়রথ থামিয়ে দিল ইউনাইটেড

অনলাইন ডেস্ক

টানা ২১ ম্যাচ পর সিটির জয়রথ থামিয়ে দিল ইউনাইটেড

সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ২১ ম্যাচে অপরাজিত ছিল ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। তবে এবার ঘরের মাঠে হোঁছট খেল সিটি। তাদের জয়রথ থামিয়ে দিল তাদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড।

রবিবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে ম্যানচেস্টার ডার্বিতে ০-২ গোলে জিতেছে ইউনাইটেড।  ইউনাইটেডের কাছে হেরেও প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা সিটি ১১ পয়েন্টের ব্যবধানে এগিয়ে আছে। 

এ নিয়ে ঘরের বাইরে লিগে টানা ১৪ জয়সহ ২২ ম্যাচে অপরাজিত থাকা ইউনাইটেড শুরু থেকেই গতিময় ফুটবল উপহার দেয়। প্রথমার্ধের ৩০ সেকেন্ডেই পেনাল্টি উপহার পায় ইউনাইটেড। নিজেদের বক্সে ইউনাইটেডের অ্যান্থনি মার্শালকে ফাউল করে বসেন সিটির ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস। স্পট কিক থেকে গোল করেন ব্রুনো ফার্নান্দেস।  

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে সিটিকে সমতায় ফেরানোর প্রায় কাছাকাছি চলে গিয়েছিলেন রদ্রি। কিন্তু তার শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। এর কিছুক্ষণ পর দারুণ এক কাউন্টার অ্যাটাকের নেতৃত্ব দেন শ। নিচু শটে সিটির গোলরক্ষক এদারসনকে পরাস্ত করার পথে মার্কাস রাশফোর্ডের সঙ্গে পাস বিনিময় করেন তিনি।

এ জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো ইউনাইটেড। ২৮ ম্যাচে তাদের পয়েন্ট ৫৪। তিনে নেমে যাওয়া লেস্টার সিটির পয়েন্ট ৫৩। এক ম্যাচ কম খেলা চেলসি ৪৭ পয়েন্ট নিয়ে আছে চারে। আর ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে সিটিজেনরা।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর