শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ০৯:১৮
প্রিন্ট করুন printer

হোয়ান লাপোর্তে বার্সেলোনার সভাপতি

অনলাইন ডেস্ক

হোয়ান লাপোর্তে বার্সেলোনার সভাপতি

৫৪ শতাংশ ভোট পেয়ে বার্সেলোনার সভাপতি নির্বাচিত হয়েছেন হোয়ান লাপোর্তে। নির্বাচনে জিতেই বলেছেন মেসিকে বার্সেলোনা ছেড়ে অন্য কোথাও যেতে দিবেন না। একই সঙ্গে ৫৮ বছর বয়সী এই আইনজীবী জানিয়েছেন ক্লাবের আর্থিক অবস্থার উন্নতি ঘটাতে তিনি ব্যাপকভাবে কাজ করবেন।

দ্য অ্যাথলেটিকে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, বার্সার ইতিহাসের সবচেয়ে স্মরণীয় এই নির্বাচনে মোট ভোট পড়েছে ৫১ হাজার ৯৮৩টি। লাপোর্তে পেয়েছেন ৫৪ শতাংশ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী ভিক্টর ফন্ত পেয়েছেন ২৯ দশমিক ৯৯ শতাংশ ভোট। টনি ফ্রেইজা পেয়েছেন ৮ দশমিক ৫৮ শতাংশ ভোট।

নির্বাচিত হয়েই তিনি বলেন, আমি জানি বার্সেলোনা আর্থিক ক্ষতির মধ্যে দিয়ে যাচ্ছে। তবে, আমি কথা দিচ্ছি এ সমস্যা বেশিদিন থাকবেনা। আমরা সবাই মিলে কাজ করে সব সমস্যার সমাধান করবো। বার্সেলোনা আবারও তার সুদিন ফিরে পাবে।

তিনি মেসির সাথে নতুন চুক্তির ব্যাপারে বলেন, আজ কালের মধ্যেই মেসির বাবা ও তার এজেন্ট হোর্হে মেসির সঙ্গে আলোচনা বসবো। সে বিশ্বের সেরা ফুটবলার। বার্সেলোনাকে ভালবাসে সে। মনে প্রাণে সে বার্সেলোনাকে ধারণ করে। আমি আশা করছি সে এখানেই থাকবে।

উল্লেখ্য, দায়িত্ব পালনে ব্যর্থতার দায়ে গেল বছর অক্টোবরে সরে দাঁড়ান হোসে মারিয়া বোর্তোমেউ। এরপর এ বছর জানুয়ারিতে নির্বাচনের কথা থাকলেও করোনায় পিছিয়ে যায়। এর আগে ২০০৩ সাল থেকে ২০১০ পর্যন্ত বার্সেলোনার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন লাপোর্তে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর