শিরোনাম
প্রকাশ : ১৪ মে, ২০২১ ২৩:৩১
প্রিন্ট করুন printer

রিয়াল ছাড়ছেন জিদান

অনলাইন ডেস্ক

রিয়াল ছাড়ছেন জিদান
ফাইল ছবি
Google News

মাদ্রিদের দুই ক্লাবের মধ্যে জমে উঠেছে লা লিগার খেতাবি লড়াই। অ্যাটলেটিকো মাদ্রিদ নাকি রিয়াল মাদ্রিদ, শেষ দুই রাউন্ডে নার্ভ ধরে রেখে বাজিমাত করবে কে? সেদিকেই তাকিয়ে অনুরাগীরা। 

শুক্রবার (১৪ মে) গ্রানাদাকে ধরাশায়ী করে বার্সেলোনাকে টপকে গেছে জিদানের দল। মাত্র দুই পয়েন্ট পিছিয়ে থেকে অ্যাটলেটিকোর উপর চাপ বজায় রেখেছে তারা। তবে খবর অনুযায়ী রিয়াল মাদ্রিদ খেতাব ধরে রাখতে সক্ষম হলেও মৌসুম শেষে ক্লাব ছাড়ছেন কোচ জিনেদিন জিদান।

ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ নাকি কোচ হিসেবে চাইছেন না জিদানকে। আর সেই কারণে কোনও সংঘাতের পথে না গিয়ে চুপচাপ মৌসুম শেষে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ফরাসি কিংবদন্তি। শোনা যাচ্ছে, ক্লাবের আরেক সাবেক রাউল গঞ্জালেস আগামী মৌসুম থেকে দায়িত্ব সামলাবেন রিয়াল মাদ্রিদেদের। যিনি বর্তমানে রিয়াল মাদ্রিদের রিজার্ভ টিমের দায়িত্বে। 

অন্যদিকে, জিদান রিয়াল ছেড়ে দিলে তাঁকে টার্গেট করতে পারে জুভেন্টাস। কারণ পিরলোর কোচিংয়ে ইদানিং একদমই সুখে নেই তুরিনের ক্লাবটি। আবার ইউরোর পর ফ্রান্সের জাতীয় দলের দায়িত্বও উঠতে পারে বছর আটচল্লিশের জিদানের হাতে। সবমিলিয়ে চার মৌসুমে রিয়ালকে ২টি লা লিগা এবং ৩টি চ্যাম্পিয়ন্স লিগ দেওয়া কোচকে নিয়ে দলবদলের বাজারে জল্পনা তুঙ্গে। 

 

বিডি-প্রতিদিন/তাফসীর আব্দুল্লাহ