১৮ মে, ২০২১ ২২:০৬

আইপিএল খেলে দেশে ফেরা বাটলার-বেয়ারস্টোর জায়গা হলো না টেস্ট দলে

অনলাইন ডেস্ক

আইপিএল খেলে দেশে ফেরা বাটলার-বেয়ারস্টোর জায়গা হলো না টেস্ট দলে

জস বাটলার।

আইপিএলে অংশ নেওয়া ব্রিটিশ ক্রিকেটারদের জায়গা হলো না নিউজিল্যান্ড সিরিজের টেস্ট দলে। আইপিএল ২০২১ স্থগিত হয়ে যাওয়ার পর দেশে ফিরে ইতিমধ্যেই কোয়ারেন্টাইন শেষ করেছেন বাটলার, বেয়ারস্টো ও স্যাম কারানরা। তা সত্ত্বেও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২টি টেস্টের স্কোয়াডে রাখা হয়নি তাদের।

সচরাচর ইংল্যান্ডের হয়ে সব ফরম্যাটেই মাঠে নামতে দেখা যায় জনি বোয়ারস্টো, মঈন আলি, জস বাটলার, স্যাম কারান, ক্রিস ওকসদের। আপাতত তাদের নিউজিল্যান্ড সিরিজে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেয় ইসিবি।

চোটের জন্য টেস্ট দলে জায়গা হয়নি তারকা পেসার জোফ্রা আর্চার ও অলরাউন্ডার বেন স্টোকসের। টেস্ট স্কোয়াডে সুযোগ পেয়েছেন গ্লস্টারশায়ারের উইকেটকিপার-ব্যাটসম্যান জেমস ব্রেসি এবং সাসেক্সের পেসার ওলি রবিনসন।

ব্রেসি ও রবিনসনের সুযোগ পাওয়া নিয়ে ইংল্যান্ড কোচ সিলভারউড বলেন, জেমস ব্রেসি ও ওলি রবিনসন টেস্ট স্কোয়াডে ঢোকার যোগ্য দাবিদার ছিল। এবছর কাউন্টি চ্যাম্পিয়নশিপে তারা অত্যন্ত ধারাবাহিক এবং গত ১৮ মাসে লায়ন্সের হয়ে মাঠে ও ক্যাম্পগুলোতে দারুণ পারফরম্যান্স করেছে।

উল্লেখ্য, ব্রেসি কাউন্টিতে ৫৩ গড়ে ৪৭৮ রান করেছেন এবং রবিনসন ২৯টি উইকেট নিয়েছেন। যদিও লর্ডসের প্রথম টেস্টে উইকেট কিপিংয়ের গ্লাভস হাতে উঠতে পারে বেন ফোকসের।

ইংল্যান্ডের টেস্ট স্কোয়াড: জো রুট (ক্যাপ্টেন), জেমস অ্যান্ডারসন, জেমস ব্রেসি, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জ্যাক ক্রাউলি, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ, ক্রেগ ওভার্টন, ওলি পোপ, ওলি রবিনসন, ডমিনিক সিবলি, ওলি স্টোন ও মার্ক উড।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর