শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০২১ ২১:৩২
প্রিন্ট করুন printer

টোকিও অলিম্পিক থেকে নাম প্রত্যাহার করলেন সেরেনা

অনলাইন ডেস্ক

টোকিও অলিম্পিক থেকে নাম প্রত্যাহার করলেন সেরেনা
সেরেনা উইলিয়ামস।
Google News

টোকিও অলিম্পিক শুরুর আগেই টেনিস ভক্তদের জন্য বড় ধাক্কা। রাফায়েল নাদাল, ডমিনিক থিয়েমদের পথ অনুসরণ করে প্রতিযোগিতা শুরুর কয়েক দিন আগেই টেনিস তারকা সেরেনা উইলিয়ামস জানিয়ে দিলেন, আসন্ন অলিম্পিকে তিনি খেলবেন না।

রবিবার প্রি-উইম্বলডন সাংবাদিক সম্মেলনে একথাই জানালেন মার্কিন এই খেলোয়াড়। তবে কী কারণে তিনি এই প্রতিযোগিতায় অংশ নেবেন না, সে ব্যাপারে কিছু জানাতে চাননি।

২৩টি গ্র্যান্ডস্লামের মালিক সেরেনা উইলিয়ামস আমেরিকার হয়ে অলিম্পিকে মোট চারটি স্বর্ণপদক জিতেছেন। ২০০০ সালের সিডনি অলিম্পিক এবং ২০০৮ বেইজিং অলিম্পিকে ডাবলসে বোন ভেনাস উইলিয়ামসকে সঙ্গে নিয়ে সোনার পদক জেতেন।

এছাড়া ২০১২ সালের লন্ডন অলিম্পিকে সিঙ্গলস এবং ডাবলস দুই বিভাগেই সোনা জিতেছিলেন। কিন্তু এবারে আর তিনি টোকিও অলিম্পিকে অংশ নেবেন না। উইম্বলডনের আগে সাংবাদিক সম্মেলনে এসে তিনি পরিষ্কার বলেন, আমার নাম অলিম্পিকের তালিকায় নেই। সেকারণে এই নিয়ে আমার কোনো মাথা ব্যথাও নেই। যদি আমার নাম থাকতও, তাহলেও অংশগ্রহণ করতাম না।

সেইসঙ্গে তিনি আরও বলেন, টোকিও অলিম্পিকে আমার না খেলার পেছনে বেশ কয়েকটা কারণ রয়েছে। আজ সেগুলো নিয়ে আলোচনা করার সময় নেই। অন্য কোনোদিন সেগুলো নিয়ে না হয় আলোচনা করা যাবে। দুঃখিত।’ 

বিডি প্রতিদিন/এমআই