১৬ অক্টোবর, ২০২১ ০৯:২২

আইপিএল: চেন্নাইয়ের কাছে হেরে যা বললেন কলকাতার অধিনায়ক

অনলাইন ডেস্ক

আইপিএল: চেন্নাইয়ের কাছে হেরে যা বললেন কলকাতার অধিনায়ক

আইপিএলের ১৪তম আসরে নকআউটের মতো গুরুত্বপূর্ণ দু'টি ম্যাচে জিতেও শেষ ধাপ পেরোতে পারল না কলকাতা। ফাইনালে এসে হারতে হল চেন্নাইয়ের কাছে। কিন্তু ভারতের মাটিতে প্রথম পর্বে খারাপ পারফরম্যান্সের পরেও যেভাবে আমিরশাহিতে ঘুরে দাঁড়িয়েছে গোটা দল, তাতে সতীর্থদের প্রতি গর্বিত অধিনায়ক ইয়ন মরগান।

ম্যাচের পর পুরস্কার বিতরণীতে এসে বললেন, “যে লড়াই আমরা করেছি তাতে গোটা দলের প্রতি অত্যন্ত গর্বিত। দলের চারিত্রিক দৃঢ়তা এবং লড়াকু মানসিকতা ভালই বোঝা গিয়েছে। আমাদের মালিক, শাহরুখ এবং বেঙ্কিও খুব সমর্থন করেছে।”

শুক্রবার দুই ওপেনার লড়াইকে যেমন কুর্নিশ করলেন, তেমনই মরগানের মুখে আলাদা করে উঠে এল চোট পাওয়া রাহুল ত্রিপাঠির কথা। বলেছেন, “আয়ার এবং গিল অসাধারণ খেলেছে গত কয়েকটা ম্যাচে। বেঙ্কটেশ এই মঞ্চে নতুন। কিন্তু কোনওদিন সেটা বুঝতে দেয়নি। ওরাই ছিল আমাদের ব্যাটিংয়ের মূলস্তম্ভ। ত্রিপাঠি আজ নিজের সেরাটা দিতেই নেমেছিল। ওর চোট পাওয়াটা নেহাতই দুর্ভাগ্যজনক।”

কোচ ব্রেন্ডন ম্যাককালাম বললেন, “দলের প্রত্যেককে নিয়ে আমি গর্বিত। এ মৌসুমের যাত্রাটাই অসাধারণ। কিছু কিছু জিনিস সারাজীবন আমাদের মনে থেকে যাবে। শেষ ধাপে এসে ব্যর্থ হলে অনেক প্রশ্নই উঠে আসে। কিন্তু সে সব আপাতত মাথায় রাখতে চাই না। তরুণ ক্রিকেটাররা যেভাবে দলকে সাহায্য করতে এগিয়ে এসেছে, তা প্রশংসনীয়।”


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর