১৯ অক্টোবর, ২০২১ ১২:৪০

পিএসজির হয়ে মাঠে ফিরছেন মেসি, থাকছেন না নেইমার

অনলাইন ডেস্ক


পিএসজির হয়ে মাঠে ফিরছেন মেসি, থাকছেন না নেইমার

পিএসজির হয়ে মাঠে ফিরছেন মেসি, থাকছেন না নেইমার

আর্জেন্টিনা ও ব্রাজিলের বিশ্বকাপ বাছাইপর্বের খেলার কারণে পিএসজির ম্যাচে ছিলেন না তারকা ফুটবলার মেসি, নেইমার ও ডি মারিয়া।

তবে মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে পিএসজির প্রতিপক্ষ জার্মান ক্লাব আরবি লাইপজিগ। অবশেষে এই ম্যাচ দিয়েই পিএসজির হয়ে মাঠে ফিরবেন মেসি ও ডি মারিয়া। তবে এই ম্যাচেও দেখা মিলবে না নেইমারের।

পিএসজির ম্যানেজার মরিসিও পচেত্তিনো ইনজুরির কারণে নেইমারকে স্কোয়াডে রাখেননি। জানা গেছে, এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার আন্তর্জাতিক ম্যাচ খেলার সময় কুঁচকির চোটে পড়েছিলেন। ইনজুরির কারণে নেইমারের পরের লিগ ম্যাচে মার্শেইয়ের বিপক্ষে খেলাও অনিশ্চিত।

নেইমারের দলে না থাকা নিয়ে মরিসিও পচেত্তিনো বলেন, “আমরা খেলোয়াড়ের স্বাস্থ্যের ব্যাপারে বরাবর সচেতন। তার (নেইমার) সামান্য চোট সমস্যা আছে। আশা করছি, অল্প সময়ের মধ্যেই সে সুস্থ হয়ে উঠবে।”

এছাড়া পিএসজি আজকের ম্যাচে মাঠে পাবে না আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসকেও। ইনজুরিতে পড়ে দীর্ঘদিন মাঠের বাইরে আছেন সার্জিও রামোস। তার ব্যাপারেও কোনও সুখবর দিতে পারেনি পচেত্তিনো। পিএসজিতে যোগ দেওয়ার পরে একবারের জন্যও মাঠে নামেননি রিয়াল মাদ্রিদের সাবেক এই অধিনায়ক।

এই মুহূর্তে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ ‘এ’-তে একটি জয় ও একটি ড্র নিয়ে ৪ পয়েন্ট পেয়ে শীর্ষে আছে পিএসজি। লাইপজিগের অবস্থান সবার শেষে। মঙ্গলবার রাত ১টায় পার্ক দে প্রিন্সেসে মুখোমুখি হবে পিএসজি-লাইপজিগ।

এদিকে, আজ মুখোমুখি হবে গ্রুপের বাকি দুই দল ম্যানচেস্টার সিটি ও ক্লাব ব্রুজও। রাত ১০টা ৪৫ মিনিটে বেলজিয়ামের ইয়ান ব্রেইডেল স্টেডিয়ামে ব্রুজের বিপক্ষে মাঠে নামবে ম্যানচেস্টার সিটি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর