শিরোনাম
২৯ জানুয়ারি, ২০২২ ১৩:০১

জাদেজা নয়, ধোনিই থাকছেন চেন্নাইয়ের অধিনায়ক

অনলাইন ডেস্ক

জাদেজা নয়, ধোনিই থাকছেন চেন্নাইয়ের অধিনায়ক

ফাইল ছবি

আইপিএলের নিলাম নিয়ে উত্তেজনার পারদ চড়তে শুরু হয়ে গেছে। আগামী ১২-১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে হবে এই মেগা নিলাম। তার আগেই দলের সঙ্গে নিলাম নিয়ে আলোচনার জন্য চেন্নাইয়ে পৌঁছে গেছেন মহেন্দ্র সিং ধোনি। 

তবে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল ধোনি সিএসকের অধিনায়কত্বের ব্যাটন তুলে দিতে পারেন রবীন্দ্র জাদেজার হাতে। কিন্তু চেন্নাইয়ের এক নিকট সূত্র জানিয়েছেন, এই মুহূর্তে এমন কিছু হচ্ছে না। চেন্নাইয়ের দর্শকের সামনে নিজের আইপিএল ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলতে চান এমনটা জানিয়েছিলেন ধোনি। কিন্তু করোনার কারণে এবার মুম্বাই ও পুনেতে আইপিএলের সব ম্যাচ আয়োজন করার কথা ভেবেছে বিসিসিআই। ফলে এখনই আইপিএল থেকে বিদায় না নিতেও পারেন ধোনি।

সিএসকের ওই সূত্র জানান, ধোনির ক্যাপ্টেন্সি ছাড়ার ব্যাপারে দলের মধ্যে কোনও আলোচনা হয়নি। ধোনিই থাকছে চেন্নাইয়ের অধিনায়ক। তিনি নিজে যখন এই দায়িত্ব থেকে সরে দাঁড়াতে চাইবেন, তখন সে ব্যাপারে আলোচনা করবে দল। এখন নিলামের ব্যাপারেই আলোচনা চলছে দলের অন্দরে।

এবারের রিটেনশনের সময় ধোনি দলের কথা ভেবে নিজের বেতন কমিয়ে দেন। গত আইপিএলে তিনি ১৬ কোটি টাকায় খেলেছিলেন। কিন্তু এই আইপিএলে তিনি সেই জায়গাটা ছেড়ে দেন। এবং রবীন্দ্র জাদেজাকে দল ধরে রেখেছে ১৬ কোটি টাকায়। এভাবেই ধোনি দলের সকলের কাছে প্রতিনিয়ত উদাহরণ তৈরি করে চলেছেন।

সিএসকের ওই সূত্র আরও জানান, ধোনি রীতিমতো ফিট এবং দলকে আরও একটা ট্রফি এনে দেওয়ার ক্ষমতা রাখেন। তিনি কেনই মৌসুমের মাঝে অবসর নিতে যাবেন? সব ঠিক থাকলে, সময়মতো সব কিছু হবে। তবে এই মুহূর্তে এই নিয়ে কিছু ভাবছেন না ধোনি এবং টিম ম্যানেজমেন্ট। ধোনির পাশাপাশি পুরো টিমের ফোকাসে এখন নিলাম। মেগা নিলাম থেকে প্রতিভা তুলে এনে দল সাজানোই একমাত্র লক্ষ্য চেন্নাই সুপার কিংসের।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর