২৬ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৫১

রংপুরে সাফজয়ী স্বপ্নাকে বরণে প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক, রংপুর


রংপুরে সাফজয়ী স্বপ্নাকে বরণে প্রস্তুতি সভা

সিরাত জাহান স্বপ্না

রংপুর নগরী থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে সদ্যপুস্করনি ইউনিয়নের পালিচড়া জয়রাম গ্রামের মেয়ে সিরাত জাহান স্বপ্না।  জাতীয় দলের অন্যতম ১০ নম্বর জার্সিধারী ফুটবলার স্বপ্না ২৯ সেপ্টেম্বর রংপুরে আসছেন। তাকে বরণ করতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে রংপুর জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ারুল ইসলাম, রংপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও  রংপুর চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট মনঞ্জুর আহমেদ আজাদ, রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম রব্বানী। সভায় সিদ্ধান্ত নেয়া হয় বৃহস্পতিবার সকাল ১১টায় সৈয়দপুর বিমানবন্দরে সিরাত জাহান স্বপ্নাকে বরণ করা হবে। তারপর রংপুর শহরের প্রধান প্রধান সড়কে গাড়িতে করে স্বপ্নাকে ঘোরানো হবে। এরপরে পালিচড়া স্টেডিয়ামে গিয়ে স্বপ্নাকে সংবর্ধনা জানানো হবে।

এই স্বপ্নজয়ের অংশীদার স্বপ্নাকে রংপুরে বরণ করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল এসোসিয়েশন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ। রংপুর জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট বিশিষ্ট খেলোয়াড় ও সংগঠক মঞ্জুর আহমেদ আজাদ বলেছেন, তাদের পক্ষ থেকেও স্বপ্নাকে সংবর্ধনা দেয়ার ব্যাপারে ব্যাপক প্রস্তুতি নেয়া হচ্ছে । শুধু তাই নয় ওই দিন তিনি নিজ তহবিল থেকে ১ লাখ টাকার চেক তুলে দেবেন স্বপ্নার হাতে।

সিরাত জাহান স্বপ্না ২০১৩ সালে জাতীয় দলের ক্যাম্পে ডাক পান। সাফ নারী চ্যাম্পিয়নশিপে ৪ গোল করে দেশের জয়ে ভূমিকা রেখেছেন স্বপ্না। স্বপ্নার জোড়া গোলে ভারতকে ৩-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। পাকিস্তানকে দিয়েছেন এক গোল। ভুটানকে এক গোল দেয়ার ১২ মিনিটের মাথায় ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন স্বপ্না। ফাইনালে কিছুক্ষণ খেলার পরে ইনজুরির কারণে তাকে উঠিয়ে নেয়া হয়।

স্বপ্নার মা লিপি বেগম বলেন, ‘স্বপ্নার সাফল্যে দেশবাসী যে সম্মান দেখিয়েছে তাতে গর্বে আমাদের বুক ভরে যাচ্ছে। রংপুর জেলা প্রশাসন থেকে স্বপ্নাকে বরণ করে নেয়ার প্রস্তুতি নেয়া হয়েছে। এটি অত্যন্ত আনন্দের বিষয়’। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর