২ ডিসেম্বর, ২০২২ ০০:০৬

ভারত-বাংলাদেশ সিরিজে টিকিটের দাম সর্বোচ্চ ১৫০০, সর্বনিম্ন ২০০

অনলাইন ডেস্ক

ভারত-বাংলাদেশ সিরিজে টিকিটের দাম সর্বোচ্চ ১৫০০, সর্বনিম্ন ২০০

ফাইল ছবি

বাংলাদেশ-ভারত আসন্ন ওয়ানডে সিরিজের প্রথম দুই ওয়ানডের টিকিটের দাম প্রকাশ করেছে বিসিবি। প্রথম দুই ওয়ানডের টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। টিকিটের সর্বনিম্ন দাম ২০০ টাকা, সর্বোচ্চ মূল্য ১৫০০ টাকা।

৪ ও ৭ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম দুই ওয়ানডে। তবে তৃতীয় ম্যাচের ভেন্যু চট্টগ্রামে হওয়ায় সেটার টিকিটের দাম প্রকাশ করা হয়নি।

সবচেয়ে বেশি দামের টিকিট গ্র্যান্ড স্ট্যান্ডের ১৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড ১০০০ টাকা। এছাড়া ক্লাব হাউস ৫০০, উত্তর এবং দক্ষিণ স্ট্যান্ডের টিকিট ৩০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ২০০ টাকা। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। টিকিট কাউন্টার খোলা থাকবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। ম্যাচের আগের দিন এবং ম্যাচের দিন টিকিট পাওয়া যাবে।

উল্লেখ্য, ওয়ানডে সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ না হলেও বাংলাদেশ-ভারত দুই ম্যাচের টেস্ট সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। চট্টগ্রামে প্রথম টেস্ট শুরু হবে ১৪ ডিসেম্বর। ২২ ডিসেম্বর মিরপুরে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর