৪ ডিসেম্বর, ২০২২ ১২:৫৭

মিরাজের পর সাকিবের জোড়া আঘাত

অনলাইন ডেস্ক

মিরাজের পর সাকিবের জোড়া আঘাত

সংগৃহীত ছবি

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-ভারত। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম আজ রবিবার টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক লিটন দাস। 

প্রথমে ব্যাট করতে নেমে প্রথম ৫ ওভারে ২৩ রান করে রোহিত শর্মা ও শেখর ধাওয়ানের উদ্বোধনী জুটি। শুরু থেকে বাংলাদেশের বোলাররা করে আসছিলেন নিয়ন্ত্রিত বোলিং। কিন্তু মিলছিল না কাঙ্ক্ষিত উইকেটের দেখা। অবশেষে ষষ্ঠ ওভারে বাংলাদেশ পেল সাফল্য।

ষষ্ঠ ওভারে বল করতে আসেন মেহেদী হাসান মিরাজ। মিরাজকে রিভার্স সুইপ করতে যান ধাওয়ান। পায়ে বল লেগে সেটি পৌঁছে যায় তার বুকে। এরপর আঘাত হানে স্টাম্পে। প্রথম উইকেটের দেখা পায় বাংলাদেশ। দলীয় ২৩ ও ব্যক্তিগত ৭ রান করে সাজঘরে ফেরেন ধাওয়ান।

এরপর ভারতীয় শিবিরে জোড়া আঘাত হানেন সাকিব আল হাসান। সাকিবের প্রথম শিকার ভারত অধিনায়ক রোহিত শর্মা। দলের রান তখন ৪৮। রোহিতের ব্যাট থেকে আসে ৩১ বলে ২৭ রান। দলের রান যখন ৪৯ তখন সাকিবের দ্বিতীয় শিকার কোহলি। এক্সটা কাভারে তুলে দেন কোহলি, সেখানে থাকা লিটন শূন্যে ঝাঁপিয়ে একহাতে বল তালুবন্দি করেন। অবাক হয়ে তাকিয়ে থাকেন কোহলি। ১৫ বলে ৯ রান করেন ভারতের এই রান মেশিন। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর