শিরোনাম
৭ ফেব্রুয়ারি, ২০২৩ ২০:৫২

কুমিল্লাকে ছোট লক্ষ্য দিল বরিশাল

অনলাইন ডেস্ক

কুমিল্লাকে ছোট লক্ষ্য দিল বরিশাল

বিপিএলে কুমিল্লার বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি ফরচুন বরিশালের ব্যাটাররা। তরুণ মিডিয়াম পেসার মুকিদুল ইসলামের তোপের মুখে মাত্র ১২১ রানে অলআউট হয়েছে সাকিব আল হাসানের দল। মুকিদুল ইসলাম একাই ৫ উইকেট নিয়েছেন।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে  মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে কুমিল্লা টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। বরিশালের ওপেনার এনামুল হক (৩) ও ফজলে রাব্বি (৮) ব্যর্থ হয়ে ফিরে যান। চারে নামা সাকিব আল হাসান (৬) ও পাঁচে নামা ইফতেখার আহমেদও (৪) রান পাননি। 

তবে তিনে নামা মাহমুদুল্লাহ ভালো খেলছিলেন। তিনিও ইনিংস বেশি দূর এগিয়ে নিতে পারেননি। তিনে নেমে ডানহাতি এই ব্যাটার ২৬ বলে ৩৬ করে ফিরে যান। তিনটি চার ও একটি ছক্কা তোলেন তিনি। ছয়ে নামা মেহেদি মিরাজ ১৭ রান করেন। সাতে নামা করিম জানাত ২৬ বলে চারটি চার ও এক ছক্কায় ৩৪ রান করলে একশ’ ছাড়ানো সংগ্রহ পায় সাকিবের দল। 

বল হাতে সুনিল নারিন এবং আন্দ্রে রাসেল ভালো করেছেন। তবে দুর্দান্ত বোলিং করেছেন মুকিদুল ইসলাম মুগ্ধ। নারিন ৪ ওভারে ১৯ রান দিয়ে উইকেট শূন্য থাকেন। রাসেল ৪ ওভারে ৩০ রান দিয়ে নেন এক উইকেট। আর মুকিদুল ইসলাম ৩.১ ওভারে ২৩ রান দিয়ে তুলে নেন পাঁচ উইকেট।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর