২ এপ্রিল, ২০২৩ ১১:০৫

ম্যান সিটির বিপক্ষে বড় হার মানতে পারছেন না লিভারপুল কোচ

অনলাইন ডেস্ক

ম্যান সিটির বিপক্ষে বড় হার মানতে পারছেন না লিভারপুল কোচ

ইয়ুর্গেন ক্লপ

এমনিতেই হার মেনে নেওয়া কঠিন। সেখানে হারের ধরন যদি অসহায় আত্মসমর্পনের মতো হয়, তাহলে তা মেনে নেওয়া আরও কষ্টের। লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপের জন্য যেন পরিস্থিতি তেমনই। আশা জাগানিয়া শুরুর পর ম্যানচেস্টার সিটির কাছে খড়কুটোর মতো উড়ে যাওয়াটা তিনি মেনে নিতে পারছেন না কোনোভাবেই। 

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার (০১ এপ্রিল) ইতিহাদ স্টেডিয়ামে সিটির বিপক্ষে ৪-১ গোলে হারে লিভারপুল। মোহামেদ সালাহর গোলে এগিয়ে যায় তারা। পরে সিটির হয়ে হুলিয়ান আলভারেস, কেভিন ডে ব্রুইনে, ইলকাই গিনদোয়ান ও জ্যাক গ্রিলিশ জালের দেখা পেলে বড় ব্যবধানে হারে ক্লপের দল।

প্রতিপক্ষের মাঠে সপ্তদশ মিনিটে পাওয়া গোলটি লিভারপুলের জন্য আড়মোড় ভেঙে জেগে ওঠার উপলক্ষ্য ছিল। কিন্তু চলতি লিগে দুঃসময়ের ঘোরপাকে বন্দি দলটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারল না। বরং পথ হারিয়ে একে একে হজম করল চারটি গোল। ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় তাই ক্লপের কণ্ঠে ফুটে উঠল রাজ্যের হতাশা। একরাশ অসহায়ত্ব। দারুণ শুরুর পর পথ হারানোটা তিনি মেনে নিতে পারছেন না কোনোভাবেই।

তিনি বলেন, গোলগুলো আমরা যেভাবে হজম করলাম, সেটা মেনে নেওয়া কঠিন। আমরা কোনো চ্যালেঞ্জই জানাতে পারলাম না। সত্যি বলতে, এটা আসলেই মেনে নেওয়া কঠিন। পিছিয়ে পড়ার পর সিটি পুরোপুরি ম্যাচটা নিয়ন্ত্রণ করল এবং আমরা উন্মুক্ত হয়ে গেলাম। যা ইচ্ছা, তাই করল সিটি।

এই হারে লিগ টেবিলে সেরা চারে থাকা কঠিন হয়ে গেল লিভারপুলের জন্য। ২৭ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ক্লপের দল। চার নম্বরে থাকা টটেনহ্যাম হটস্পারের চেয়ে ৭ পয়েন্টে পিছিয়ে আছে তারা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর