৩ জুন, ২০২৩ ১৪:২১

ওয়ানডে সুপার লিগের পারফরম্যান্সে কেন অসন্তুষ্ট তামিম?

অনলাইন ডেস্ক

ওয়ানডে সুপার লিগের পারফরম্যান্সে কেন অসন্তুষ্ট তামিম?

চলতি বছরের অক্টোবরেই শুরু হতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপ। ওয়ানডে সুপার লিগের সেরা আট দল খেলার সরাসরি ভারত বিশ্বকাপে সুযোগ পাচ্ছে। যেখানে তিন নম্বরে থেকে ওয়ানডে সুপার লিগ শেষ করেছে তামিম ইকবালের দল। তবে এমন পারফরম্যান্সেও খুশি নন টাইগার অধিনায়ক তামিম ইকবাল।

গতকাল (২ জুন) একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এই বিষয়ে কথা বলেন তামিম। এই সময় ওয়ানডে সুপার লিগ নিয়ে আক্ষেপের সুরে তিনি বলেন, ‘সন্তুষ্ট বলব না, আমরা শীর্ষ তিনের মধ্যে একটা দল। কিন্তু আমাদের সুযোগ ছিল আরেকটু ভালো করার। হয়তো দুই বা শীর্ষে থাকতে পারতাম। কিন্তু খুব ইতিবাচকভাবে আমরা কোয়ালিফাই করেছি। সামনে সিরিজ আছে, এশিয়া কাপ ও নিউজিল্যান্ডের সঙ্গে সিরিজের ব্যাপারে কথা চলছে। এই সিরিজগুলো বিশ্বকাপ প্রস্তুতির জন্য গুরুত্বপূর্ণ। চেষ্টা থাকবে যেসব জায়গায় দুর্বলতা আছে, সেসব জায়গায় যতটুকু ভালো করা যায়।’

আফগানিস্তান ক্রিকেট দল দুই ধাপে বাংলাদেশ সফরে আসবে। প্রথম ধাপে আগামী ১০ জুন ঢাকায় পা রাখবে তারা। এরপর দু’দল একমাত্র টেস্টে মুখোমুখি হবে। ঈদের পর আগামী জুলাইয়ে দ্বিতীয় দফায় এসে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন রশিদ খানরা। তবে আপাতত টেস্ট নিয়েই ভাবছেন তামিম।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর