২৮ ফেব্রুয়ারি, ২০২৪ ১৩:১৭

রিয়ালকে নতুন কী ‘শর্ত’ দিলেন এমবাপ্পে?

অনলাইন ডেস্ক

রিয়ালকে নতুন কী ‘শর্ত’ দিলেন এমবাপ্পে?

কিলিয়ান এমবাপ্পে (ফাইল ছবি)

ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে কিলিয়ান এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার কথা প্রায় পাকাপাকির পর্যায়ে। এরই মাঝে মাদ্রিদের ক্লাবটিকে এমবাপ্পে নতুন শর্ত দিয়েছেন বলে শোনা যাচ্ছে। আর তা হচ্ছে– কেবল এমবাপ্পেই নয়, তার ছোট ভাই ইথান এমবাপ্পের সঙ্গেও চুক্তি করতে হবে রিয়ালের। ইতোমধ্যে ইথানের পিএসজির মূল দলেও অভিষেক হয়েছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘ওকেদায়ারিও’ ও ‘এল চিরিঙ্গাতো’ এই তথ্য জানিয়েছে। 

তারা বলছে, ফরাসি তারকার ছোট ভাই ইথানও বার্নাব্যুর ক্লাবটির সঙ্গে চুক্তিতে যেতে পারেন। এমবাপ্পের মতো পিএসজির সঙ্গে ইথানের চুক্তিও শেষ হবে ৩০ জুন। আর এজন্য খুব করে রিয়ালের কাছে এমবাপ্পের পরিবারের দাবি— একসঙ্গে যেন দু'জনকে নেওয়া হয়। কয়েক সপ্তাহ বিষয়টি নিয়ে চিন্তাভাবনার পর রিয়ালও রাজি হয়েছে বলে জানিয়েছেন সংবাদকর্মী এদুয়ার্দো ইন্ডা।

পিএসজির রিজার্ভ বেঞ্চে আছেন ইথা্প্বোপ্পে। এর আগে ক্লাবটির জার্সিতে যুব প্রতিযোগিতায় খেলেছেন, এরপর তিনি মূল দলের হয়ে অনুশীলনের সুযোগ পান। এরপর গত বছরের ২০ ডিসেম্বর তার অভিষেক হ্প্বোপ্পে সিনিয়র দলে। ফ্রেঞ্চ চ্যাম্পিয়নশিপে সেদিন পিএসজি ৩-১ গোলে জয় পেয়েছিল। কোচ লুইস এনরিকে তাকে কয়েকটি ম্যাচে সুযোগ দিয়েছিলেন। তবে ১৬ বছর বয়সী ইথান এখনও পিএসজির অনূর্ধ্ব-১৯ দলের সদস্য।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর