২৯ ফেব্রুয়ারি, ২০২৪ ১৯:২৮

সিলেটে পৌঁছেছে শ্রীলঙ্কা দল

অনলাইন ডেস্ক

সিলেটে পৌঁছেছে শ্রীলঙ্কা দল

টাইগারদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি এবং দু’টি টেস্ট খেলতে সিলেটে পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল।

বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌঁছায় তারা। এ ধাপে কোচিং স্টাফ, ক্রিকেটার মিলিয়ে শ্রীলঙ্কার বহরে এসেছেন ২৭ জন।

বিমানবন্দর থেকে শ্রীলঙ্কা ক্রিকেট দল চলে যায় হোটেল। আগামীকাল শুক্রবার বিশ্রামে থাকবে দলটি। এর পরের দুই দিন সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে তারা। 

সিলেটে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি আগামী ৪ মার্চ। পরের দু’টি ম্যাচ আগামী ৬ ও ৯ মার্চ।

এর আগে বৃহস্পতিবার সকালে কলম্বো থেকে এক ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে লঙ্কানদের বিমান। সেখান থেকে সিলেটে পৌঁছায় লঙ্কান ক্রিকেট দল।

এ সফরে দু’জন অধিনায়ককে সঙ্গে নিয়ে এসেছে শ্রীলঙ্কা। সফরের প্রথম দু’টি টি-টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কার অধিনায়কত্ব করবেন চরিত আসালাঙ্কা। পরের ম্যাচগুলোয় নিয়মিত অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা দায়িত্ব নেবেন। নিষেধাজ্ঞার কারণে দুই ম্যাচ খেলতে পারবেন না হাসারাঙ্গা। 

টি-টোয়েন্টি সিরিজের পর দুই দল যাবে চট্টগ্রামে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি হবে সেখানকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ১৩, ১৫ ও ১৮ মার্চ হবে সিরিজের তিন ম্যাচ।

এরপর আবার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি খেলতে দুই দল সিলেটে ফিরবে। ২২ মার্চ শুরু হবে প্রথম টেস্ট। সিরিজের শেষ টেস্টের ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। সেটি শুরু ৩০ মার্চ।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর