১৩ এপ্রিল, ২০২৪ ১৭:৪৫

কাকে ‘চ্যাম্পিয়ন বোলার’ বললেন লারা?

অনলাইন ডেস্ক

কাকে ‘চ্যাম্পিয়ন বোলার’ বললেন লারা?

ভারতীয় জাতীয় দল কিংবা আইপিএল সবখানেই নিজেকে প্রমাণ করে চলেছেন মোহাম্মদ সিরাজ। তবে চলমান আইপিএলে বল হাতে সফলতা পাচ্ছেন না সিরাজ। উইকেট তুলে নিতে ব্যর্থ হওয়ার পাশাপাশি রান বিলিয়ে দিচ্ছেন অনায়াসেই। 

যদিও ওয়েস্ট ইন্ডিজের সাবেক কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা মনে করেন সিরাজের প্রয়োজন বিশ্রাম। সিরাজকে নিয়ে ক্যারিবিয়ান এই কিংবদন্তির বক্তব্য, সে চ্যাম্পিয়ন বোলার।  

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টসকে লারা বলেন, কয়েকটি কারণে তাকে বিশ্রাম দেওয়া উচিত। দলে কী ঘটছে তা তার ভাবা উচিত। তিনি সেই সিরাজ যাকে আমরা টেস্টে, ওয়ানডেতে কিংবা টি-টোয়েন্টিতে সব জায়গাতেই নতুন বলে উইকেট নিতে দেখেছি।'

'সে ভারতের জন্য একজন চ্যাম্পিয়ন বোলার, এমনকি আরসিবির হয়েও সে ভাল করেছেন। কিন্তু আমি মনে করি যে তার যা করা দরকার সে সেটা করছে না। তার বিশ্রাম প্রয়োজন, শুধুমাত্র মানসিকভাবে নয়, শারীরিকভাবেও কারণ সে প্রচুর ক্রিকেট খেলছে।'-যোগ করেন লারা।

সিরাজকে ক্লান্ত দাবি করে লারা জানান, 'সে ইংল্যান্ডের বিরুদ্ধে ৪টি টেস্ট খেলেছে। অনেক ওভার বোলিং করে। তাকে শারীরিক ও মানসিকভাবে কিছুটা ক্লান্ত দেখাচ্ছে। আর এই ধরনের পরিশ্রমের পর যে কোনো বোলারের পক্ষে পরের দিন ঘুম থেকে উঠে সুস্থ বোধ করা কঠিন।'


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর